২১ অক্টোবর বেতাগী আস্তানা শরীফে ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিল

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উপমহাদেশের আধ্যাত্নিক সাধনার প্রাণ পুরুষ রাঙ্গুনিয়াস্থ বেতাগী আস্তানা শরীফের প্রতিষ্ঠাতা সৈয়দুল আজম হযরত হাফেজ শাহ মুহাম্মদ বজলুর রহমান (রহ.) কর্তৃক প্রবর্তিত ১১১তম পবিত্র মহান ১৩ রবিউল আউয়াল পবিত্র জশনে ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) মাহফিল আগামি ২১ অক্টোবর (বৃহস্পতিবার) দরবার এ বেতাগী আস্তানা শরীফে অনুষ্ঠিত হবে ।
এই উপলক্ষে বেতাগী আনজুমানে রহমানিয়ার পক্ষ হতে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কার্যক্রমের মধ্যে রয়েছে- পবিত্র খতমে কোরআন শরীফ, খতমে খাজেগান শরীফ, খতমে গাউছিয়া শরীফ জশনে জুলুস সহকারে দরবার এ বেতাগী আস্তানা শরীফের ভক্ত আশেকিন ও বেতাগী রহমানিয়া জামেউল উলুম মাদ্রাসার ছাত্রদের নিয়ে মোটর শোভাযাত্রা, কদলপুর সুলতানুল আরেফিন হযরত আশরফ শাহ বলখী (র.) মাজার জেয়ারত এবং বাদে আসর হতে মিলাদ মাহফিল ও বাদে এশা আখেরী মোনাজাত শেষে তবারুক বিতরণ।
দরবার এ বেতাগী আস্তানা শরীফের সাজ্জাদানশীন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের প্রেসিডিয়াম সদস্য মোজাহেদে আহলে সুন্নাত পীরে তরিকত মাওলানা মোহাম্মদ গোলামুর রহমান আশরফ শাহ (মা.জি.আ.) দরবার এ বেতাগী আস্তানা শরীফের ভক্ত, আশেকিন, আত্মীয়-স্বজনসহ সকল সুন্নী মুসলমানদের জুলুসে অংশগ্রহণ ও মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম) মাহফিলে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

ডিসি/এসআইকে/এসইউ