শীতলপুর শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম ও গীতা শিক্ষা কেন্দ্রের তিরোধান-অভিষেক

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>> 
সীতাকুণ্ড উপজেলার শীতলপুর শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম ও গীতা শিক্ষা কেন্দ্রের উদ্যোগে ত্রিকালদর্শী মহাপুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১৩২তম তিরোধান দিবস ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  শুক্রবার (৩ জুন) বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে এই কর্মসূচি পালন করা হয়।
বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল প্রভাতী কীর্ত্তন, বাবার বাল্যভোগ, শ্রীমদ্ভগবদ গীতা ও পাঁচালী পাঠ, রাজভোগ নিবেদন, অভিষিক্ত কমিটির শপথবাক্য পাঠ, মহাপ্রসাদ বিতরণ, ধর্মীয় আলোচনা সভা, ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা আরতি।
ধর্মীয় আলোচনা সভায় মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বালন করবেন শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম ও গীতা শিক্ষা কেন্দ্রের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শ্রীমৎ
গোবিন্দ ব্রহ্মচারী। উদ্বোধক ছিলেন ধর্মতত্ত্ববিদ ও নাট্য ব্যক্তিত্ব সুদর্শন চক্রবর্তী।  প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ।
উক্ত অনুষ্ঠানের প্রতিটি পর্বে উপস্থিত ছিলেন সেবাশ্রম পরিচালনা পরিষদের সভাপতি মিলন শর্মা ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পাল এবং তিরোধান উৎসব পরিচালনা কমিটির আহবায়ক রবিন সাহা ও সদস্য সচিব রঞ্জন করসহ সকল সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে দৈনিক চট্টগ্রামের পেইজ ডিজাইনার অ্যান্ড সাব-এডিটর সত্যজিত দাশ শুভকে কমিটির সহ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত করে সেবাশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ গোবিন্দ ব্রহ্মচারী ক্রেস্ট তুলে দেন।

ডিসি/এসআইকে/এসডিএস