এবার মিশা-জায়েদের বিরুদ্ধে হিরো আলমের লিখিত অভিযোগ

40

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
ফেসবুক লাইভে সাম্প্রতিক সময়ে হিরো আলমকে নিয়ে বিরূপ মন্তব্য করা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের নামে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।  তিনি গণমাধ্যমে জায়েদ-মিশার দ্বারা হেয়প্রতিপন্ন হয়েছেন বলে অভিযোগ করেছেন।  হিরো আলম বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য।
আজ (৩ জুন) লিখিত অভিযোগ করে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিকে তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন হিরো আলম।  মিশা-জায়েদের বিরুদ্ধে করা হিরো আলমের লিখিত অভিযোগপত্র গ্রহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।
হিরো আলম এই অভিযোগপত্রে লিখেছেন, আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া সত্বেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি, চলচ্চিত্রের কে? এই নামে আমাকে কেউ চেনেও না, জানেও না।

জানা গেছে, সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের উত্তরে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করেন।  এছাড়াও হিরো আলম এফডিসির কেউ নয় বলেও মন্ত্রব্য করেন জায়েদ খান।  এই কারণেই হিরো আলম আজ লিখিত অভিযোগপত্র জমা দেন।  তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মিশা সওদাগর ও জায়েদ খান।
প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম।  এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওতে কাজ করেছেন।  সম্প্রতি সময়ে ‘মার ছক্কা’ নামের একটি বাণিজ্যিক চলচ্চিত্রেও নায়ক হিসেবে অভিনয় করেছেন তিনি। ‌ সাহসী হিরো আলম’ নামে একটি ছবি প্রযোজনা করেছেন তিনি যা মুক্তির অপেক্ষায়।  মাঝে একবার হিন্দি ছবিতে অভিনয়ের জন্যও ডাক পেয়েছিলেন তিনি।

ডিসি/এসআইকে/ইউএস