বলিউড তারকাদের দেহরক্ষীদের অবাক করা বেতন

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
সালমান খানের শেরা থেকে শুরু করে শাহরুখ খানের রবি সিং।  বলিউড তারকাদের দেহরক্ষীদের বার্ষিক বেতন শুনলে আপনি অবাক না হয়ে থাকতে পারবেন না।  তাদের উপার্জন চোখ কপালে তুলে দেওয়ার মতোই।
সালমান খানকে তার দেহরক্ষী শেরা গত ২০ বছর ধরে নিরাপত্তা দিয়ে চলেছেন।  মুম্বাইয়ে বডি বিল্ডিংয়ের বিভিন্ন প্রতিযোগিতাতে অংশও নিয়েছেন শেরা।  এমনকি মিস্টার মহারাষ্ট্র প্রতিযোগিতাতেও ছিলেন তিনি।  কোনো তারকার চেয়ে কম নন শেরা।  সালমান শেরাকে তাদের পরিবারের অংশই মনে করেন।  জানেন কি এই কাজের জন্যে শেরা সালমানের থেকে মাসে কত টাকা বেতন পান?  সূত্রের খবর, শেরাকে সালমান মাসে ১৫ লাখ টাকা বেতন দেন।  যা বছরে দু’কোটি টাকার আশেপাশে।
শাহরুখ খানের দেহরক্ষীর নাম রবি সিং। গত ৯ বছর ধরে শাহরুখের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন তিনি।  শাহরুখ তাকে খুব পছন্দ করেন।  শাহরুখ খান রবিকে ২ থেকে ৩ কোটি টাকা বছরে বেতন দেন।  বলিউডের দেহরক্ষীদের মধ্যে সবচেয়ে বেশি বেতন পান রবি।
বলিউড তারকা অক্ষয় কুমারকে সব সময় ছায়ার মতো ঘিরে থাকেন তার দেহরক্ষী শ্রেসয় থেলে।  শ্রেসয় থেলে অক্ষয়ের ছেলে আরভকেও নিরাপত্তা দিয়ে থাকেন।  জানা যায় শ্রেসয়কে বার্ষিক ২ কোটি টাকা বেতন দেন অক্ষয়।
যুবরাজ ঘোরপাড়েকে প্রায়শই মিঃ পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে দেখা যায়।  যুবরাজ ঘোরপাড়ে বডি বিল্ডার হওয়ার চেষ্টা করেছিলেন তবে ভাগ্য তার জন্য অন্যকিছু পরিকল্পনা করেছিল।  আমির নাকি তাকে বার্ষিক প্রায় এক থেকে আড়াই কোটি টাকা বেতন দেন।
দেহরক্ষী জিতেন্দ্র শিন্ডে সবসময় অমিতাভ বচ্চনকে অনুসরণ করেন।  অমিতাভের জনপ্রিয়তার ভিড়ে তাকে সুরক্ষা দেওয়াই তার কাজ।  জানা যায়, অমিতাভ বচ্চন তাকে ৯০ লাখ থেকে ২ কোটি টাকা পর্যন্ত বার্ষিক বেতন দেন।
দীপিকা পাড়ুকোনের বডিগার্ড জালাল। ছায়ার মতো দীপিকার সঙ্গে থাকেন তিনি।  দীপিকা জালালকে প্রতিবছর রাখিও পরান।  এতটাই দীপিকার কাছের মানুষ জালাল, যে দীপিকা-রণবীরের বিয়েতে আর কেউ থাকুক না থাকুক জালাল ঠিক পৌঁছে গিয়েছিলেন।  জালালকে বছরে ৯০ লাখ থেকে ১.৫ কোটি টাকা দেন দীপিকা পাড়ুকোন।

ডিসি/এসআইকে/এমএসএ