অবশেষে মালাবদল সারলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
সব অবসান ঘটিয়ে অবশেষে বিয়েটা করলেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার ভারতীয় সময় দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হয় বিয়ের আনুষ্ঠানিকতা।
রণবীরের বান্দ্রার ‘বাস্তু’তে এবার নতুন সংসার শুরু হবে তাদের। নতুন জীবনে পা রাখার পরেই প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক-নায়িকার প্রথম ‘বিবাহিত’ ছবি। সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়লেন নবদম্পতি। দূরে ছাদে দাঁড়িয়ে ছবি তুলছিলেন তারা। প্রথম ফ্রেমবন্দি হয় সেই মুহূর্তই।
বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সেজে বিয়ে করেছেন বলিউডের এই তারকা জুটি। গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহঙ্গায় সেজেছেন দুই তারকা। আলিয়ার চুল খোলা। রণবীরের মাথায় পাগড়ি। একে অপরকে ছুঁয়ে দাঁড়িয়ে ছাদের কোণায়।
পূর্ব ঘোষণা অনুযায়ী ইনস্টাগ্রামে নিজেদের ‘বিবাহিত’ ছবি প্রকাশ করেছেন আলিয়া নিজেই। নতুন দম্পতির টাটকা পাঁচটি ছবি দেখে শিহরিত ভক্তরাও।
সাতপাক ঘোরার আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরের সঙ্গে দেখা হতেই আবেগতাড়িত হয়ে পড়েন নবদম্পতি। আলাদা করে একটি ঘরে খানিকক্ষণ সময়ও কাটান চার বন্ধু।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘রণলিয়া’র বিয়েতে ভাট ও কাপুর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথি উপস্থিতি ছিলেন। তাদের সাত পাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কাপুরের একটি ছবি টাঙানো হয়েছিল। তারই নামে সামনে শপথ গ্রহণ করেছেন বর-কনে। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন করণ। বিয়েতেও রণবীর-আলিয়া গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই।
জানা গেছে, বিয়ের অনুষ্ঠান পুরোপুরি শেষ হলে নবদম্পতি যাবেন সিদ্ধিবিনায়ক মন্দিরে, ঈশ্বরের আশীর্বাদ নিতে। এরই মধ্যে মা নীতু কাপুর জানিয়েছেন, বিয়ের যাবতীয় অনুষ্ঠানের প্রস্তুতি সারা হয়েছে মাত্র ১০ দিনে! সূত্র: আনন্দবাজার

ডিসি/এসআইকে/এমএসএ