মুখ খুললেন বুবলী, নিশ্চুপ শাকিব খান

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
গতকাল রবিবার সন্ধ্যায় ৪১ মিনিটের একটি ভিডিও বার্তায় নানা বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী শবনম বুবলী। কারো বিরুদ্ধে অভিযোগ নয় বরং দর্শকদের মনে শাকিব-বুবলী ইস্যুতে যে প্রশ্নের উদয় হয়েছে, ভিডিও বার্তায় সেগুলোরই উত্তর দেয়ার চেষ্টা করেছেন অভিনেত্রী।
বুবলীর কথায় উঠে এসেছে ২০১৭ সালের ১০ এপ্রিলের আগে শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্কের বিষয়টি না জানা, শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিনে বুবলীর বেবি বাম্পের ছবি পোস্ট করার বিষয়, শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নেন কি না, বুবলীর জন্মদিনে শাকিব নাকফুল দিয়েছেন কি না, তাজমহলে শাকিব-বুবলীর ছবি দেয়ার কারণ।
ভিডিও’র শেষে বুবলী তার সন্তান শেহজাদকে উদ্দেশ করে বলেন, আমি এই কথাগুলো বলছি, না হলে ও হয়তো কখনো কোনো সময় ও (শেহজাদ খার বীর) প্রশ্ন করবে, মা তুমি তো কোনো কথা বলোনি কখনও।
নিজের জায়গা থেকে আলোচিত বিষয়গুলো নিয়ে বুবলী তার অবস্থান পরিষ্কার করার চেষ্টা করলেও শাকিব খান নিশ্চুপ। তাকে ফোনে পাওয়া যাচ্ছে না। নানাভাবে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও ধরা দিচ্ছেন না তিনি।
বুবলীর ভেরিফায়েড পেজে সোমবার পোস্ট করা ভিডিও বার্তায় একরকম স্পষ্ট হয়ে ওঠে বাচ্চাকে পরিচয় করিয়ে দেয়ার জন্য প্রায় তিন বছর অপেক্ষা করেও তা না পারার আক্ষেপ।
বুবলী বলেন, ওর তো তিন বছর প্রায়। আমরা চেয়েছিলাম যে, আমরা একসঙ্গে খুব সুন্দরভাবে ওকে সামনে আনার, হয়তো হচ্ছিল না কোনোভাবে। আমি তো অলরেডি তিন বছর ওয়েট করেছি।
কোনোভাবে কেন হচ্ছিল না? কেন বুবলীকে প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ করতে হলো? এই ছবিটি কি শাকিব খানকে চাপে ফেলার জন্য? কেনই বা শাকিব খানকে চাপ দিতে হবে? দম্পতি হওয়ার পরও শাকিব-বুবলীকে একসঙ্গে কেন দেখা যায় না?
এমন নানা প্রশ্ন রয়ে গেছে দর্শক-ভক্তদের মনে। রবিবার দেয়া ভিডিও বার্তায় বুবলী কিছু প্রশ্নের উত্তর দিলেও, এসব আলোচনা এখনো অন্ধকারেই রয়ে গেছে।

ডিসি/এসআইকে/এমএসএ