‘রাজ্য’র প্রশ্ন এড়াতেই এত আয়োজন?

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
ঢাকাই সিনেমার গ্ল্যামার গার্ল খ্যাত অভিনেত্রী পরীমনি। বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনায় আসেন তিনি। বছরের শুরুতে বিয়ের কথা জানান দেন তিনি। এরপরে সন্তান হওয়ার খবর দিয়ে আবারো আলোচনায় আসেন এ নায়িকা। মাঝে কিছুদিন চুপ থাকলেও এরপরে তার কোল আলোকিত করে আসে পরীমনি ও রাজের সন্তান রাজ্য। কিন্তু বছরের শেষ দিন এসে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা।
বিয়ে, সংসার, বাচ্চা এগুলো স্বাভাবিক হলেও পরীমনির এসব খবরে যেন সমালোচনার জন্ম দেয় নেটিজেনদের কাছে। আর নায়িকার বিবাহ বিচ্ছেদের খবরে আবারো সরগরম সোশ্যাল মিডিয়া। নেটিজেন মেতে আছে তাদের একটা প্রশ্ন নিয়ে। আর সেটি হলো- তাহলে কি পরী-রাজের সন্তান রাজ্যের জন্যই পরীমনির এত আয়োজন?
শুরুতে প্রশ্নটা অনেকেরই প্রশ্নের কারণ হয়ে উঠতে পারে। কিন্তু এই প্রশ্নে পোস্টমর্টেম করলে দাঁড়ায়, রাজের সঙ্গে পরীমনি প্রথমে প্রেম ছিলো। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেট থেকে তাদের পরিচয় এবং তারপরে বিয়ে। আর বিয়ের কয়েকদিন পরেই তাদের সন্তানের খবর। আর সেই সন্তানকে পিতৃপরিচয় দিতেই কী পরীমনি এতদিন রাজের সঙ্গে সংসার করেছেন? এমন প্রশ্নের উত্তর জানতে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো উত্তর মেলেনি।
এদিকে কয়েকদিন আগে ঢালিউডের আরেক নায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের ছবি ‘পরাণ’ মুক্তি পায়। সেই ছবির প্রচারে গিয়ে মিমের হাত ধরে ছিলেন অভিনেতা শরীফুল রাজ। কিন্তু সেসময় রাজের সে ব্যবহার মোটেও পছন্দ হয়নি পরীমনির। আর এটি নিয়ে বেশ কয়েকদিন পরীমনি আর মিমের মধ্যে অনেকটা স্নায়ুযুদ্ধ চললেও অবশেষে সেটি থেমে যায়। আর এরপরই বছর শেষে রাজের ঘর ছাড়ার সিদ্ধান্ত নেন পরীমনি। অবশেষে সেই সম্পর্কেরও ইতি টানলেন।
পরীমনির প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরা জেলায় জন্ম তার। ২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় পরীমনির সঙ্গে ইসমাইলের বিয়ের খবর। এমনকি বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে। ২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, পরীমনি ইসমাইল নামের একজনের স্ত্রী।
কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরো একজনের সঙ্গে তার বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি। ছবিতে অভিষেক হওয়ার ঠিক আগের দুই বছর অর্থাৎ নাটকে অভিনয় করার সময় সেতু নামের এক ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তারা দুই বছর সংসারও করেছিলেন।
২০১৭ সালে তামিম হাসান নামের এক সাংবাদিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল তাদের। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও গিয়েছিলেন পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরপর ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। কিন্তু সে বিয়েও ৫ মাসের মাথায় ভেঙে যায়।

ডিসি/এসআইকে/এমএসএ