রাঙ্গুনিয়ায় মিশুক-ইজিবাইক বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

রাঙ্গুনিয়া প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ইজিবাইক ও মিশুক গাড়ির বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।  ‘মেহেরীয়া মোটরস’ নামের এই শো-রুমটি উপজেলার কাপ্তাই সড়ক সংলগ্ন গোডাউন এলাকায় অবস্থিত।  শো-রুমটির আরও একটি শাখা রয়েছে উপজেলার সরফভাটা ইউনিয়নের ইত্যাদি চত্বরে।  এখান থেকে নতুন আধুনিক ডিজাইনের ইজিবাইক ও মিশুক গাড়ি, এসব গাড়ির পার্টস পাইকারী ও খুচরা মূল্যে বিক্রি করা হবে বলে জানা গেছে।  এছাড়াও রয়েছে সার্ভিসিং এর সুবিধা।
সম্প্রতি এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন সরফভাটা ইউপির চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী।  এসময় সাবেক চেয়ারম্যান মুজিবুল ইসলাম সরফী, সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুর রউফ, সহ-সভাপতি শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক আহসান হাবিব, আওয়ামী লীগ নেতা আব্দুস সবুর রাজু, আব্দুস সবুর, মো. ইসমাঈল, মো. হারুন, মো. সফু প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানটির সত্বাধিকারী শওকত উল ইসলাম ও মোহাম্মদ হাছান জানান, চট্টগ্রাম শহরের মতোই এখান থেকে গাড়িগুলো ক্রয় করার যাবে।  এককালীন মূল্য পরিশোধ করে কিংবা কিস্তিরও সুবিধা রয়েছে।  রাঙ্গুনিয়ায় এর আগে এই ধরণের প্রতিষ্ঠান ছিল না।  তবে নতুন আঙ্গিকে চট্টগ্রাম নগরীর যাবতীয় সুযোগ-সুবিধা সম্বলিত এই প্রতিষ্ঠানটি চালু হওয়ায় এখন উদ্যোক্তা ও এই গাড়ির চালকেরা চাইলেই এই ধরণের একটি গাড়ি ক্রয় করে স্বাবলম্বী হওয়ার সুযোগ পাবেন।

ডিসি/এসআইকে/এমজে