বাঁশখালীতে চালু হলো এস আলমের বাস সার্ভিস

মু. মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় এস আলমের নতুন বাস সার্ভিস চালু হয়েছে।  যাত্রীদের দুর্ভোগ কমাতে এই উদ্যোগ নিয়েছে এস আলম গ্রুপ।
বাঁশখালীর চাম্বল ও জলদী থেকে চট্টগ্রামের সিনেমা প্যালেস ও ঢাকাসহ বিভিন্ন জেলায় এস আলমের নতুন এই বাস সার্ভিস পরিচালিত হবে।  রবিবার (২২ নভেম্বর) সকালে এই সার্ভিসের উদ্ধোধন করেন চট্টগ্রাম- ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।  প্রতিদিন সকাল থেকে ১৫ মিনিট পরপর এ রুটে বাস চলাচল করবে বলে উদ্যোক্তারা জানিয়েছেন।
প্রাথমিকভাবে ১৫ মিনিট পর পর এ গাড়ি চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে যাত্রা করবে।  পথে কয়েকটি পয়েন্টে কাউন্টার বৃদ্ধির মাধ্যমে যাত্রী পরিবহন করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।
উদ্বোধনী অনুষ্ঠানে এস আলম গ্রুপের জেনারেল ম্যানেজার (জিএম) মো. আবেদ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাঁশখালী পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরী, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিউল কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউপির চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুল করিম শরীফি, এম মনছুর আলী, অ্যাড. তোফাইল বিন হোসাইন, মানিকুল আলম মানিক, হামিদ উল্লাহ, মাওলানা আক্তার হোসেনসহ পৌর কাউন্সিলর বৃন্ধ প্রমুখ।

ডিসি/এসআইকে/এমএমবিটি