এ সপ্তাহের রাশিফল : ৭ আগস্ট পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

157

লাইফস্টাইল ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের (১-৭ আগস্ট) বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।
জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে।  কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।
মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) : সপ্তাহের শুরুটা আশাবাদী হওয়ার সময়। কারও সঙ্গে ভবিষ্যত পরিকল্পনায় জড়ানো শুভ দিক বয়ে আনতে পারে। মনকে কাজে সঙ্গে সংশ্লিষ্ট রাখুন। সপ্তাহের মাঝদিকে নিজের ব্যবসা বিস্তারের সুযোগ আসতে পারে। ভাগ্যের চাকা ভালোদিকে গড়াবে, নিজের ইচ্ছাশক্তির বলে বাধা বিপত্তি অতিক্রম করতে সক্ষম হবেন। সপ্তাহের শেষদিকে মন বিচলিত থাকতে পারে, ঘরের পরিবেশ মনমতো নাও থাকতে পারে। শরীর সুস্থ রাখতে শরীরচর্চায় মনযোগ দেওয়া চাই।
বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) : সপ্তাহের শুরুর দিকের ভ্রমণের পরিকল্পনা শেষ মুহূর্তে স্থগিত হয়ে যেতে পারে। কারও আবার বিদেশযাত্রার সম্ভাবনা দেখা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। উপস্থিত বুদ্ধিকে কাজের লাগাতে হবে সমস্যা থেকে উত্তরণের জন্য। সপ্তাহের শেষদিকে না চাইতেই পাওনা টাকা আদায় হতে পারে। গুরুজন কারও কাছ থেকে সহযোগিতা পেতে পারেন।
মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সপ্তাহের শুরুতে অতিরিক্ত পরিশ্রমের কারণে উচ্চ রক্তচাপের শিকার হতে পারেন। শরীরে আঘাত পাওয়া আশঙ্কা আছে, চলাফেরায় সাবধান থাকা জরুরি। সপ্তাহের মাঝদিকে যারা বিদেশে থেকে ব্যবসা করেন, তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করার চিন্তাভাবনা করা এখনই জরুরি। সপ্তাহের শেষদিকে সকল প্রকার চেষ্টা ও কাজে সফলতা পাওয়া সম্ভাবনা প্রবল। নতুন পদক্ষেপ নিতে গিয়ে বাধার আসবে, তবে অতিক্রম করতে পারবেন সহজেই।
কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) : সপ্তাহের শুরুতে প্রিয়জনকে বেশি সময় দিতে চেষ্টা করুন, এতে নিজের মধ্যকার সম্পর্ক আরও উন্নত হবে। ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে, তার সঙ্গে তাল মিলিয়ে মুনাফাও বাড়বে। সপ্তাহের মাঝদিকে যানবাহন চালানো ও চড়ায় সাবধান হতে হবে। কোনো কারণে অযথা হয়রানির শিকার হতে পারেন। সপ্তাহের শেষদিকে বয়ষ্ক কারও সঙ্গে আলোচনার মাধ্যমে বড় কোনো বিপদ থেকে মুক্তির পথ পেতে পারেন। দর্শনের আলোচনা আপনি এগিয়ে থাকবেন। 
সিংহ রাশি (২৩ জুলাই-২২ আগস্ট : সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যার কারণে মন মেজাজ খারাপ যেতে পারে। অন্যদের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়ার মাধ্যমে শারীরিক ও মানসিক প্রশান্তি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্র কিংবা ব্যবসায় ভালো খবর পেতে পারেন, ফলে বাড়তি অর্থলাভ ও সঞ্চয়ের সুযোগ আছে। জীবনসঙ্গীর কথায় বিরক্ত হবেন না, তার কাছ থেকে দারুণ কিছু পেতে পারেন। সপ্তাহের শেষদিকে শারীরিক সমস্যার কারণে কাজে ক্ষতি হতে পারে, আরও সাবধান হতে হবে। শরীরে আঘাত লাগারও সম্ভাবনা আছে।
কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) : সপ্তাহের শুরুর দিকটা কাটবে আনন্দের মাঝে। সন্তানের কাছ দারুন কোনো সুখবর পেতে পারেন। উচ্চশিক্ষায় আগ্রহীদের জন্য আসছে সুসময়। সপ্তাহের মাঝদিকে কাজ সামলাতে গিয়ে বাড়তি পরিশ্রম হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ছোটখাট বিষয়ে ঠোকাঠুকি হতে পারে, ফলে ঘরের পরিবেশ অশান্ত হতে পারে। সপ্তাহের শেষদিকে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ উভয়েই আশাতীত। খেলাধুলায় জড়িতদের পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো ভালো খবর আসতে পারে। নতুন বাড়ি করার সুযোগ আসতে হাতছাড়া করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে কারও প্রেমের ক্ষেত্রে পাকানো জট খুলে যেতে পারে। স্ত্রীর কাছ থেকে চমৎকার কিছু পেতে পারেন। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই ভালো। নিজের স্বাস্থ্যের দিকে আরও যত্নবান হওয়া উচিত।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সপ্তাহের শুরুতে ভাইবোন ও প্রতিবেশীর জন্য সামাজিক সুনাম আসতে পারে। মনের আশা আকঙ্ক্ষাগুলো বাস্তবায়ন হওয়ার মোক্ষম সময়। অর্থলাভের সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে মানসিক বিষণ্নতায় ভুগতে পারেন। জমি সংক্রান্ত বিনিয়োগের যোগ শুভ। সপ্তাহের শেষদিকটা আপনার জন্য খুব ভালো সময়, সুযোগগুলোকে কাজে লাগান।
ধনু রাশি (২২ নভেম্বর-২৩ ডিসেম্বর) : সপ্তাহের শুরুতে আপনার মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে। বিশেষ করে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে, তবে সিংহভাগই সমাধান হয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে আপনার আত্মীয় এবং সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পাবেন। সঙ্গীর হৃদয় জয় করতে পারবেন। সপ্তাহের শেষদিকে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। অবসর সময়টা পরিবারকে দিতে হবে।
মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : সপ্তাহের শুরুতে নিজের উদ্যমকে কাজে লাগান। বুদ্ধি ও পরিশ্রমের মাধ্যমে যে কাজই করবেন তাতেই ভালো ফলাফল পাবেন। সপ্তাহের মাঝদিকে পাওনা টাকা আদায় হতে পারে। যে অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতে বড় সমস্যা থেকে মুক্তির উপায় হবে। সপ্তাহের শেষদিকে প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পেতে পারেন, সামাজিক সুনাম আসতে পারে।
কুম্ভরাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সপ্তাহের শুরুতে রোগ ও আর্থিক দুশ্চিন্তা আপনার ঘিরে ফেলতে পারে। আয় ব্যয়ের সমন্বয় করতে সচেষ্ট হতে হবে। ধর্ম পালনে মনযোগ বাড়াতে হবে। সপ্তাহের মাঝদিকে জীবনের কোনো স্বপ্ন সত্য হতে পারে, তবে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। সপ্তাহের শেষদিকে বিভিন্ন ধরনের সুযোগ আপনার সামনে আসবে, ব্যবসা ও চাকরিতে উন্নতির যোগ আছে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সপ্তাহের শুরুতে ইচ্ছাশক্তির কল্যাণে সকল বাধা বিপত্তি দূর করতে সক্ষম হবেন। কাজের চাপ বাড়বে, তবে দিনের কাজ দিনেই শেষ করার চেষ্টা করতে হবে। সপ্তাহের মাঝামাঝিতে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। বেআইনি কোনো কাজে জড়াবেন না। সপ্তাহের শেষদিকে সমাজের কল্যানে সচেষ্ট হতে হবে, নিরব দর্শকের ভূমিকা থেকে বেরিয়ে আসতে হবে।

ডিসি/এসআইকে/এমএসএ