এ সপ্তাহের রাশিফল (২৬ সেপ্টেম্বর-২ অক্টোবর)

103

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।  জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে।  কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।
মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) : সপ্তাহের শুরুতে অতীতের বিনিয়োগ করা অর্থ বড় কোনো বিপদের হাত থেকে রক্ষা করবে।  সপ্তাহের মাঝদিকে অত্যধিক দুঃশ্চিন্তায় মানসিক শান্তি নষ্ট হতে পারে।  সুবিধাবঞ্চিতদের সাহায্য করার মাধ্যমে কিছুটা মানসিক শান্তি ফিরে পেতে পারেন।  সপ্তাহের শেষ কাজে মনোনিবেশ করতে হবে।  আপনার তীক্ষ্ম বুদ্ধিমত্ত্বার সহায়তায় অনায়াসে সমস্যার সমাধান করে ফেলতে পারবেন।
বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) : সপ্তাহের শুরুতে প্রবল উদ্যম নিয়ে কাজে নেমে পড়তে হবে।  কর্মকর্তারা আপনার ওপর খুশি থাকবেন।  সপ্তাহের মাঝদিকে পুরানো কোনো আশা আকাঙ্ক্ষা পূর্ণ হতে পারে।  সপ্তাহের শেষদিকে আয়ের তুলনায় ব্যয় বেড়ে যেতে পারে, খরচ সামাল দিতে হবে এবং সঞ্চয়ে সচেষ্ট হতে হবে।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : সপ্তাহের শুরুতে উচ্চশিক্ষার জন্য বিদেশভ্রমণ হতে পারে।  বাড়িতে দূরের অতিথি আসতে পারে।  সপ্তাহের মাঝদিকে কাজের দায়িত্ব বাড়তে পারে।  পাশাপাশি ভালো কজের জন্য পুরষ্কৃত হতে পারেন।  সপ্তাহের শেষদিকে আপনার উচ্চাকাঙ্ক্ষাই আপনার উন্নতির পথে সহায়ক হবে।
কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) : সপ্তাহের শুরুতে যেকোনো বিবাদ থেকে দূরে থাকতে হবে।  অন্যথায় সামান্য ঘটনা বিরাট ঝামেলা বয়ে আনতে পারে।  রাস্তাঘাটে চলাফেরায় সাবধান থাকতে হবে।  সপ্তাহের মাঝদিকে কর্মসুত্রে বিদেশে গমন হতে পারে।  পরিবারের ভবিষ্যতের কথা ভেবে কিছু একটা করা এখনই শুভ সময়।  সপ্তাহের শেষদিকে কাজের মনযোগ বাড়বে আশ্চর্যজনক মাত্রায়।  বাবার কোনো পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে।
সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) : সপ্তাহের শুরুতে জীবনসঙ্গীর কথায় বিরক্ত হতে পারেন।  আবার তিনিই আপনার জন্য দারুণ কিছু করবেন।  ব্যবসা ও সঞ্চয়ে উন্নতির সম্ভাবনা।  সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত সাবধান থাকতে হবে, আঘাত লাগার আশঙ্কা আছে।  সপ্তাহের শেষদিকে দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।  গুরুজনের সঙ্গে তীর্থভ্রমণের আলোচনায় ফলপ্রসূ হবে।
কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টম্বর) : সপ্তাহের শুরুতে ঋণ নিয়ে আলোচনায় অগ্রগতি।  শরীরের ক্ষমতা বুঝে কাজ করতে হবে, স্বাস্থ্যে প্রতি যত্নবান হতে হবে।  সপ্তাহের মাঝদিকটা ব্যবসায়িদের জন্য দুর্দান্ত হতে যাচ্ছে।  পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করতে হবে।  সপ্তাহের শেষদিকে শারীরিক অসুস্থতা থেকে কাজের ক্ষতি হতে পারে।  বাড়তি আয় থেকে আইনী জটিলতা সৃষ্টি হতে পারে।  বিনিয়োগ এড়িয়ে চলাই ভালো আপাতত।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) : সপ্তাহের শুরুতে প্রেমের ভাগ্য মোটের ওপর ভালো।  শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে।  সপ্তাহের মাঝদিকে বিরোধী মনভাবের মানুষদের এড়িয়ে চলা উচিত।  অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের হাতছানিতে সাড়া না দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।  সপ্তাহের শেষদিকে প্রেমের বিয়ের সফল হওয়ার সম্ভাবনা প্রবল।  ব্যবসায়িদের জন্য সময়টা শুভ।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) : সপ্তাহের শুরুতে মাতৃস্থানীয় কারও স্বাস্থ্য নিয়ে ব্যস্ত সময় পার করতে পারেন।  মানসিক শান্তির জন্য বন্ধু সহচর্য উপকারী হবে।  সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া আগে আরেকবার ভেবে দেখুন।  সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যহানি হতে পারে।  কোনো ভালো জিনিস আপনার কারণে নষ্ট হতে পারে।
ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) : সপ্তাহের শুরুতে ভাইবোন কিংবা প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।  সবান্ধব ভ্রমণের যোগ আছে।  সপ্তাহের মাঝদিকে সম্পদ বেচাকেনার সঙ্গে জড়িতদের জন্য ভালো কিছু ঘটতে যাচ্ছে।  সপ্তাহের শেষদিকে যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) : সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হবে, বিনিয়োগ ভাগ্য শুভ। সপ্তাহের মাঝদিকে নিকটতম ভ্রমণে লাভবান হতে পারেন। মানুষের প্রসংশা পাবেন। সপ্তাহের শেষদিকে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটান। নতুন বাড়ি তৈরির জন্য সময়টা শুভ।
কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : সপ্তাহের শুরুতে নতুন কাজের যোগাযোগ আসতে পারে।  সামাজিক সমৃদ্ধি বাড়বে।  সপ্তাহের মাঝদিক থেকে অর্থভাগ্য মোটের ওপর ভালো।  সুমিষ্ট ব্যবহার দিয়ে মানুষের মনে জায়গা করে নিতে পারবেন।  সপ্তাহের শেষদিকে পরিবার নিয়ে কাছেই কোথাও বেড়াতে যাওয়া হতে পারে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : সপ্তাহের শুরুতে অর্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।  নিজের ভুলের জন্য অপব্যয় হতে পারে অনেকটা।  সপ্তাহের মাঝদিকে বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে সফলতা আসবে।  সম্মান ও প্রতিপত্তি বাড়বে।  সপ্তাহের শেষদিকে নতুন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন।

ডিসি/এসআইকে/এমএসএ