করোনা ভ্যাকসিন নিলেন জেমকন গ্রুপের চেয়ারম্যান কাজী শাহেদ আহমেদ ও পরিচালক আমিনা আহমেদ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
জেমকন গ্রুপের চেয়ারম্যান কাজী শাহেদ আহমেদ এবং গ্রুপের পরিচালক ও বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী আমিনা আহমেদ করোনা প্রতিষেধক টিকা নিয়েছেন।  মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে টিকা নেন তারা। এই টিকা কার্যক্রমের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কাজী শাহেদ আহমেদ ও আমিনা আহমেদ।
টিকা নেওয়ার পরে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কাজী শাহেদ আহমেদ বলেন, ‘খুব সুন্দর পরিবেশে ভ্যাকসিন নিতে পেরে আমি খুবই আনন্দিত।  এখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডাক্তার ও নার্সরা যত্ন নিয়ে ভ্যাকসিন প্রয়োগের কাজ করছেন।  তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই। একই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীকেও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।  তার প্রচেষ্টায় খুব দ্রুততার সঙ্গে দেশে ভ্যাকসিন এসে পৌঁছেছে’।
তিনি আরও বলেন, বেক্সিমকো ফার্মাকেও ধন্যবাদ জানাচ্ছি- কারণ তারাও ভ্যাকসিন আনার কাজটিতে সম্পৃক্ত।
অন্যদিকে জেমকন গ্রুপের পরিচালক ও বিশিষ্ট রবীন্দ্রসংগীত শিল্পী আমিনা আহমেদ বলেন, ভ্যাকসিন দিতে এসে যে সেবা পেয়েছি, সেটি আন্তর্জাতিক মানের।  এত চমৎকার পরিবেশে যে কেউ মুগ্ধ হয়ে যাবে।  আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই।  আশা করি একে একে দেশের সবাই ভ্যাকসিন পাবে এবং খুব দ্রুতই আমরা করোনা মোকাবিলা করে ঘুরে দাঁড়াতে পারবো।
উল্লেখ্য, স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে জাতীয়ভাবে করোনা টিকাদানের দ্বিতীয় দিন টিকা নিয়েছেন ৪৬ হাজার ৫০৯ জন। তৃতীয় দিনের কার্যক্রম চলমান।

ডিসি/এসআইকে/এমএস