ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয় খালেদা জিয়ার সুচিকিৎসা হয় না : রব

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
জতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব বলেছেন, সরকার নির্বাচনের নামে হোলি খেলছেন। প্রতিদিন এই প্রহসনের নির্বাচনের রক্ত ঝরাচ্ছেন। দেশবাসী মনে এই সরকারের বিরুদ্ধে বিদ্বেষ ও ক্ষোভ ফুসে ওঠেছে।
তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছে না সরকার। অথচ জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয়। খালেদা জিয়ার মুক্তি দিচ্ছেন না, সুচিকিৎসা করছেন না। ফাজলামির একটা সীমা আছে। আওয়ামী লীগ সারাজীবন ক্ষমতায় থাকতে পারবে না।
আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।
রব বলেন, সরকার আইনের দোহাই দেখাচ্ছেন। সরকার চাইলে পারে না এমন কোনো কাজ নেই। আসলে খালেদা জিয়াকে তারা চিকিৎসা করাবে না, কারণ সরকার খালেদা জিয়াকে ভয় পায়। তিনি বলেন, এই সরকার ১৭ কোটি মানুষকে বন্ধক রেখেছেন। মাথা পিছু লক্ষ টাকা ঋণ। দুর্নীতি আর লুটপাট করবেন আপনারা, আর ঋণের বোঝা বহন করবে জনগণ। তা হতে পারে না।
তিনি আরো বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। আর যদি তা না করেন তাহলে এই সরকারকে চরম মাশুল দিতে হবে। আ স ম রব দেশের সকল দল ও জনগণকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে বলেন, আসুন দেশকে মুক্ত করি, গণতন্ত্র মুক্ত করি, জনগণকে ভোটাধিকার ফিরিয়ে দেই।

ডিসি/এসআইকে/এমএকে