জেলা শিশু বিষয়ক কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠান

ভ্রাম্যমাণ প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
বাংলাদেশ শিশু একাডেমির চট্টগ্রাম জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানার অবসরজনিত বিদায় ও নবাগত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হিসেবে নূরুল আবছার ভূঁঞার যোগদান উপলক্ষে বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (২৬ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।  এদিন বেলা সাড়ে ১২ টায় জেলা শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এই বিদায়-বরণ অনুষ্ঠান আয়োজন করে চট্টগ্রাম শিশু একাডেমি ও শিশু বিকাশ কেন্দ্র।
অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ও নবাগত জেলা শিশু বিষয়ক কর্মকর্তাদ্বয়কে ক্রেস্ট ও ফুল দিয়ে দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।  একাডেমির আরবী প্রশিক্ষক হাফেজ মো. আসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায়-বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা, নবাগত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নূরুল আবছার ভূঁঞা, সাংবাদিক রনজিত কুমার শীল, ফেনী শিল্পতীর্থ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি হুমায়ুন মজুমদার, শিশু একাডেমির লাইব্রেরিয়ান কুমকুম বড়ুয়া, ডাটা এন্ট্রি অপারেটর মো. আবদুল খালেক ও চট্টগ্রাম শিশু বিকাশ কেন্দ্রের ঠিকাদার মো. আলমগীর।  শিশু বিকাশ কেন্দ্রের প্রশিক্ষক ও শিশু একাডেমির কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদায়ী চট্টগ্রাম জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা শিশু একাডেমিকে শিশুবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে তার প্রচেষ্টার কথা তুলে ধরেন।
নবাগত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নূরুল আবছার ভূঁঞা শিশু একাডেমির সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

ডিসি/এসআইকে/এমএনইউ