সিইউজে’র সভাপতি মোহাম্মদ আলী’র মায়ের মৃত্যু

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আলী’র মা আকবরী খানম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শনিবার (২৭ মার্চ) বিকেলে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। শনিবার রাত ১০ টায় চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর নিজ গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
রত্নগর্ভা এ মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী এবং সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ ও সহ-সভাপতি অনিন্দ্য টিটো। সাংবাদিক নেতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।  তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তাঁর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন দৈনিক চট্টগ্রাম এর প্রধান আইন উপদেষ্টা অ্যাডভোকেট হোসাইন আল-আসকারী, উপদেষ্টা সম্পাদক সাইফুদ্দীন আহমদ সাকী, প্রকাশক ও সম্পাদক সায়মা ইসলাম খান জেরিন, প্রধান প্রতিবেদক মো. শফিকুল ইসলাম খানসহ দৈনিক চট্টগ্রাম পরিবারের সকল সদস্যবৃন্দ।

ডিসি/এসআইকে/এমএনইউ