লালখান বাজার আ’লীগের প্রস্তুতি সভা

নগর ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
‘দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে’ লালখান বাজার আওয়ামী লীগের উদ্যোগে ওয়ার্ড কার্যালয়ে এক প্রস্তুতি সভা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের সঞ্চালনায় সম্পন্ন হয়েছে।
সভায় দিদারুল আলম মাসুম বলেন, আগামি ৪ ডিসেম্বর প্রায় এক যুগ পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবারের মতো পলোগ্রাউন্ড ময়দানে প্রকাশ্যে জনসভায় সশরীরে উপস্থিত হবেন। তাই এই দিনটি আমাদের সকলের জন্য উৎসবমুখর হয়ে উঠুক। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে একটি অপশক্তির দুর্বৃত্ত দল মাঠে নেমেছে। তারা মিথ্যাচার ও অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চায়। তাই এবার আবারও সময় এসেছে অনুধাবন করার যে, জনগণই ক্ষমতার উৎস- বন্দুকের নল নয়। আর আমাদের জনগণের ক্ষমতার উৎস হচ্ছে নৌকা। নৌকা ছাড়া বাঙালির আর কোনো বিকল্প নেই।
সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক শেখ জাফর আহমদ মুজাহিদ, খ ইউনিট আওয়ামী লীগের সভাপতি এস.এম. ইব্রাহিম, ক ইউনিট আওয়ামী লীগের সভাপতি শফিউল আজম বাবু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন হিরণ, গ ইউনিট আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম বাবুল, সাধারণ সম্পাদক সমীর দে, খ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন মাসুম প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর