চট্টগ্রামে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ জেলা প্রশাসনের

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে দরিদ্র শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণে সার্বিক সহায়তা করে স্থানীয় সামাজিক সংগঠন তৃণমূল সামাজিক সাংস্কৃতিক ও যুব উন্নয়ন সংস্থা।
শনিবার (২৪ ডিসেম্বর) নগরীর পাহাড়তলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে প্রায় ২ শতাধিক শীতার্থদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। তৃণমূল সামাজিক সংগঠনের সংগঠনের সভাপতি রবিউল হক চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বরকত উল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ক্রীড়াবিদ এএসএম ইকবাল মোর্শেদ, সমাজসেবক মো. আলী ইসলাম, মো. মোস্তফা করিম কাউছার, মো. অলি উদ্দিন হাওলাদার, মো. গাজী বাবু।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক মো. ইয়াছিন ভূঁইয়া, ইউডিএল এর চেয়ারম্যান সামির হোসেন মোহন, তৃণমূলের যুব ও ক্রীড়া সম্পাদক আলী আকবর মুন্না, সদস্য ওমর ফারুক শুভ, পারভিন আক্তার, রাবেয়া আক্তার, রাবেয়া বশরি তানজিনা, সাজেদা আক্তার, ইমরান হোসেন, কাউছার আলম, জালাল আহমেদ, মেসকাতুল হক মহিন প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর