থানায় আশ্রয় নিয়েও আ’লীগের সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাননি ড. রেদোয়ান : কর্নেল অলি

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
এলডিপি প্রেসিডন্ট কর্নেল (অব.) ড. অলি আহমদ বলেছেন, আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীদের হামলার মুখে থানার ভেতরে গিয়ে আশ্রয় নিয়েও রেহাই পাননি দলের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদ।  পুলিশ তাকে গ্রেফতার দেখিয়ে আটক করেছে। এ খন নতুন করে মামলা সাজাচ্ছে তার বিরুদ্ধেই।
‘আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীদের দ্বারা’ এলডিপি মহাসচিবের ওপর হামলা ও তাকে গ্রেফতার করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেওয়া এক বিবৃতিতে কর্ণেল অলি এসব তথ্য জানান।  তিনি বলেন, আজ (সোমবার) বিকাল তিনটার দিকে কুমিল্লার চান্দিনায় ড. রেদোয়ান আহমেদের গাড়িতে এই সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।  বিবৃতিতে অলি বলেন, পৈশাচিক এ হামলা থেকে বাঁচতে আত্মরক্ষার্থে থানায় আশ্রয় নেওয়ার পর পুলিশ কর্তৃক তাকে গ্রেফতার দেখানোর ঘটনা কাপুরুষোচিত।
তিনি আরও বলেন, কুমিল্লার চান্দিনায় এলডিপি আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে যাওয়ার প্রক্কালে আওয়ামী সন্ত্রাসীরা এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের গাড়িতে যেভাবে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকান্ডের আরও একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ।  আত্মরক্ষার্থে থানায় আশ্রয় নেওয়ার পর পুলিশ কর্তৃক তাকে গ্রেফতার দেখানোর ঘটনায় পুলিশ রক্ষক হয়ে ভক্ষকের পরিচয় দিয়েছে।
এলডিপি’র মহাসচিবের গাড়িতে হামলার ঘটনায় জড়িত দুষ্কৃতিকারিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং ড. রেদোয়ান আহমদের মুক্তি দাবি করেন অলি।

ডিসি/এসআইকে/এমএসএ