হেলপারকে হত্যার পর ট্রাক ছিনতাই সাতকানিয়ায়

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
হেলপারকে হত্যা করে একটি মিনি ট্রাক (ডাম্পার) ছিনতাই করেছে সন্ত্রাসীরা।  বুধবার রাত ৩ টার দিকে বাঁশখালী উপজেলার গুনাগুরি আশ্রয়ণ কেন্দ্র থেকে গাড়িটি ছিনতাই হয়।
বৃহস্পতিবার বিকেলে কেরানীহাট বাঁশখালী সড়কের দক্ষিণ ঢেমশা থ্রি-স্টার কমিউনিটি ক্লাবের পশ্চিমে ব্রিজের নিচ থেকে ওই গাড়ির হেলপারের লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতের নাম মোহাম্মদ বেলাল উদ্দিন।  তিনি বাঁশখালীর কালিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কোকলদন্ডী পূর্ব জঙ্গল এলাকার নুরুল আমিনের ছেলে।
গাড়ির চালক আবদুল লতিফ জানান, প্রতিদিনের ন্যায় গুনুগুরি আশ্রয়ণ কেন্দ্র এলাকায় গাড়িটি পার্কিংয়ে রেখে বাসায় চলে যান।  হেলপার বেলাল গাড়িতে ঘুমিয়েছিলেন। সকালে একটি ভাড়া থাকায় রাত ১০ টার দিকে তার সঙ্গে কথাও হয়।  সকালে গিয়ে দেখি গাড়িটি নাই ও হেলপার বেলালের মোবাইলটিও বন্ধ।  বিষয়টি পুলিশকে জানানো হয়।  বিকেলে খবর আসে সাতকানিয়ায় দক্ষিণ ঢেমশা থ্রি-স্টার কমিউনিটি ক্লাবের পশ্চিমে ব্রিজের একটি লাশ পাওয়া গেছে।  এসে দেখি এটি বেলালের লাশ।
তিনি জানান, তার চোখ কালো টেপ দিয়ে বাঁধা ছিল।  ছিনতাইকারীরা তাকে হত্যা করে গাড়িটি নিয়ে যায়।
সাতকানিয়া থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, ব্রিজের নিচে যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল যায় পুলিশ।  পরে বেলালের লাশটি উদ্ধার করা হয়েছে।  ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হবে।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডিসি/এসআইকে/এসইউ