নাইক্ষ্যংছড়িতে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

বান্দরবান প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুমে বিজিবি’র এক সোর্সকে এলোপাতাড়ি কুপিয়ে হত্য করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। আজ শনিবার (১৩ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা।
তিনি জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব। হত্যাকা-ের সাথে কারা জড়িত, কী কারণে ঘটানো হয়েছে তা জানার চেষ্টা করা হবে বলেও জানান ওসি।
এদিকে ৩৪ বিজিবি কক্সবাজার এর প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয়, শনিবার ভোরগত রাত ২টা ৩০ মিনিটের সময় ঘুমধুম সীমান্তের ৩৩ পিলারের কাছাকাছি বাংলাদেশের অভ্যন্তরে চিকন পাতা বাগান নামক স্থানে ৩৪ বিজিবির অধিনস্থ ঘুমধুম বিওপির সোর্স জহুরুল আলম (৩৫) কে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আসন্ন মোখা ঘূর্ণিঝড়ের ভয়াবহ আশংকার পূর্বআবাসের কারনে ওই সময় বিজিবির কোনো টহল সেখানে ছিলো না। সেই সুযোগে সন্ত্রাসীরা বিজিবির সোর্স জহুরুল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। শনিবার সকালে এলাকার লোকজনের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে বিজিবি সোর্স জহুরুল আলমকে উদ্ধার করে কুকুপালং এম এস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন।
নিহত সোর্স জহুরুল আলম বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

ডিসি/এসআইকে/এসপিআর