বাঁশখালীতে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

38

বাঁশখালী প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালীতে আব্দুর রহমান (৩০) নামে এক যুবক নিজ বাড়িতে সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।  তিনি পশ্চিম চাম্বল ৪ নম্বর ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের ছেলে।
খবর পেয়ে শুক্রবার (১৭ জুলাই) সকালে বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিজ বাড়ির সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল ৪ নম্বর ওয়ার্ডে আব্দুর রহমান প্রায় সময় নেশাগ্রস্ত থাকত।  পারিবারিক বিভিন্ন কারনে তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন।  তার ২ স্ত্রী। ১ স্ত্রী নিজ বাড়িতে থাকলেও ২য় স্ত্রী চট্টগ্রাম শহরে ভাড়া বাসায় থাকেন।  তার ২ সন্তানও রয়েছে।  পারিবারিক অশান্তির কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করেন এলাকাবাসীরা ।
এ ব্যাপারে বাঁশখালী থানার এস আই দীপক সিংহ বলেন, পশ্চিম চাম্বল এলাকায় নিজ বাড়ির সিলিং ফ্যানের সাথে রশি লাগানো অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  তিনি নেশাগ্রস্ত এবং পারিবারিক মানসিক অশান্তিতে ছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ডিসি/এসআইকে/এমএমবিটি