বিদেশি মদ উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ ২ জনের নামে মামলা

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের সন্দ্বীপে এনাম নাহার মোড় এলাকা থেকে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ২৩ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আবু তাহের (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে মদ উদ্ধার করা হয়।
গ্রেপ্তার আবু তাহের সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এসব মাদকদ্রব্য চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফয়সালের বলে জানায় ধৃত ব্যক্তি। এ ঘটনায় ধৃত ব্যক্তিসহ পলাতক চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. ফয়সালের (৩০) বিরুদ্ধে সন্দ্বীপ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
মামলার এজাহার থেকে জানা গেছে, সন্দ্বীপ থানার হারামিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের একটি বাড়িতে কয়েকজন মদ কেনাবেচা করছিল বলে খবর পায় পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আবু তাহেরকে আটক করে। জিজ্ঞাসাবাদে তিনি বাড়িতে বিদেশি মদ মজুদ আছে বলে স্বীকার করেন। তার ঘর তল্লাশি করে ২৩ বোতল বিদেশি মদ জব্দ করে পুলিশ।
সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ভারতীয় মদ উদ্ধার করে। ফয়সাল নামের একজন এ মদ মজুদ করেছেন বলে গ্রেপ্তার আসামি জানিয়েছেন।
চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন, ছাত্রলীগের কোনো নেতা-কর্মী মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকতে পারবে না। কেন্দ্রের সঙ্গে এ বিষয়ে আলোচনা করে তাকে অব্যাহতি দেওয়া হবে।

ডিসি/এসআইকে/এসইউআর