মানিকছড়িতে বিদ্যুৎপৃষ্টে চোরের মৃত্যু

91

মো. জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি >>>
পার্বত্যজেলা খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরীতে টমটমের ব্যাটারি চুরি করতে গিয়ে খোরশেদ আলম (৪০) নামের এক চোর বিদ্যুৎপৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যুবরণ করেছে। বুধবার (১৮ নভেম্বর) ভোরগত রাত আনুমানিক একটা থেকে দেড়টার দিয়ে এই ঘটনা ঘটে।
জানা গেছে, মানিকছড়ি উপজেলার তিনটহরী নামক স্থানে বসবাসকারী মো. তাজুল ইসলামের (৫০) ব্যাটারিচালিত টমটম চার্জ দেওয়ার ঘরে প্রবেশ করে খোরশেদ আলম (৪০) নামের ওই যুবক।  টমটমের ব্যাটারি চুরি করতে গিয়ে ভুলবশতঃ বিদ্যুতের মেইন লাইন বন্ধ না করে ব্যাটারি টান দিতে গেলে তৎক্ষণাত বিদ্যুৎপৃষ্ট হন তিনি।  তার চিৎকারে আশেপাশের লোকজন বেরিয়ে আসে।  এরমধ্যেই তিনি মৃত্যুবরণ করেন।  পরে মানিকছড়ি থানায় সংবাদ দিলে মানিকছড়ির এএসপি (সার্কেল) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হন।
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক চট্টগ্রামকে জানান, পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মানিকছড়ি থানায় নিয়ে আসে।  লাশের ময়নাতদন্তের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।  তিনি দৈনিক চট্টগ্রামকে আরো জানান, বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনায় মানিকছড়ি থানায় একটি অপমৃত্যুর মামলা করার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

ডিসি/এসআইকে/এমজেএইচ