মহেশখালীতে দেড় লক্ষ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

মহেশখালী প্রতিনিধি >>>
কক্সবাজারের উপকূলঘেঁষা মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা বাজার এলাকায় দেড় লক্ষ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ।  মঙ্গলবার (৫ মে) ভোর ৪ টার সময় লম্বাঘোনা বাজারস্থ টমটম অফিসের সামনে স্থানীয় লোকজনের তথ্যে তাদের ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় পুলিশ।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর ওসি (তদন্ত) মো. বাবুল আজাদসহ সঙ্গীয় অফিসারদের নিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করেন।  গ্রেফতারকৃতরা হলেন নুর মোহাম্মদ ও করিম উল্লাহ।  তারা মহেশখালীতে ধরা পড়লেও একজন চট্টগ্রামের এবং অন্যজন সিলেটের বলে জানিয়েছে পুলিশ।
বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত।  এ সময় ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ইয়াবা বহনকারী একটি পিকআপ ভ্যানও (ঢাকা মেট্টো ম-১১-১২৯১) জব্দ করা হয়।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইয়াবা বিকিকিনির সাথে আর কে বা কারা জড়িত আছে তাদের খুঁজে বের করা হবে।  আটককৃতদের ভাষ্যমতে- স্থানীয় ওসমান মেম্বার এ ইয়াবা চালানের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

ডিসি/এসআইকে/এমএম