বাঁশখালীতে চাঁদার দাবিতে ব্যবসায়ীর উপর হামলা

আহত ব্যবসায়ী আব্দুল মান্নান।

বাঁশখালী প্রতিনিধি >>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের চাম্বল বাজারের ব্যবসায়ী মো. আব্দুল মান্নানের (৫৫) উপর চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।  মঙ্গলবার (৫ মে) সন্ধায় ওই ব্যবসায়ী জঙ্গল চাম্বল সোনারখীল এলাকায় তার নিজ মাছের প্রজেক্ট থেকে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে।  এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, চাম্বল ইউপির ২ নম্বর ওয়ার্ডের মৃত আহমদুর রহমানের ছেলে আব্দুল মান্নান চাম্বল বাজারে দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসছেন।  পশ্চিম চাম্বল এলাকার মৃত ছিদ্দীক আহমদের ছেলে সোহেল, শহিদ ও রেজাউল করিমসহ তার দুই সহযোগী হারুন ও রুহুল আমিন নিজের মৎস প্রজেক্টে গিয়ে চাঁদা দাবি করে।  তিনি চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে।  হামলায় ব্যবসায়ী আব্দুল মান্নান গুরুতর আহত হয়ে বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বাঁশখালী হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. আদনিন মওরিন বলেন, ‘চাম্বল এলাকায় মারধরের ঘটনায় আহত ব্যবসায়ী বাঁশখালী হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন।  তার মাথায় ৭ টি সেলাই দেওয়া হয়েছে।  আশংকাজনক অবস্থায় তাকে আমরা হাসপাতালে ভর্তি নিয়েছি।

ডিসি/এসআইকে/এমএমবিটি