সীতাকুণ্ডের তরুণী মিরসরাইয়ে ধর্ষণের শিকার, গ্রেফতার ১

সীতাকুণ্ড প্রতিনিধি >>>
মিরসরাইয়ে এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  গতকাল মঙ্গলবার (৫ মে) উপজেলার মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।  এ ঘটনায় পুলিশ ধর্ষণের অভিযোগে মো. হামিদুল হককে গ্রেফতার করেছে।  এর আগে ওই তরুণী বাদি হয়ে মিরসরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনেমামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই তরুণীর বাড়ি সীতাকুণ্ড উপজেলার বহরপুর গ্রামে।  মোবাইলফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ধর্ষণে অভিযুক্ত হামিদের সাথে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  মঙ্গলবার (৫ মে) মোবাইলফোনে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে হামিদ বাড়ি থেকে ডেকে মধ্যম মায়ানী গ্রামে নিয়ে যায়।  এরপর একটি খালপাড়ে জঙ্গলে নিয়ে কথাবার্তা চলার একপর্যায়ে তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।
 এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে এবং হামিদকে আটক করে।  পরে খবর পেয়ে পুলিশ হামিদুল হককে গ্রেফতার করে।
মিরসরাই থানার উপ-পরিদর্শক আমিনুল মুজাহিদ জানান, ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। ধর্ষক হামিদুল হককে গ্রেফতার করা হয়েছে।  ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার (৬ মে) সকালে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ডিসি/এসআইকে/এমজেএ