সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি >>>
চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক ক্যাবল ব্যবসায়ী নিহত হয়েছেন।  মো. খোকন চৌধুরী (৫০) নামে এই ব্যবসায়ী উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার সাব্বির আহাম্মদ চৌধুরীর বড় ভাই এবং মরহুম সুলতান আহাম্মদ চৌধুরীর ছেলে বলে জানা গেছে।  আজ মঙ্গলবার (১২ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে ভাটিয়ারিসংলগ্ন মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, প্রতিদিনের মতো বাড়ির কাছে অবস্থিত বাজার করে বাড়ি ফেরার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গেলে চট্টগ্রামমুখী একটি দ্রুত গতির কাভার্ডভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়।  পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় খোকন চৌধুরীকে উদ্ধার করে ভাটিয়ারিস্থ বিএসবিএ হাসপাতালে নিয়ে যান।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভাটিয়ারি ইউপির চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক চট্টগ্রামকে জানান, ‘অত্যন্ত বিনয়ী স্বভাবের খোকন ভাই মহাসড়ক পার হওয়ার সময় গাড়ি চাপায় গুরুতর আহত হন।  পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন’।  তিনি বলেন, কাভার্ড ভ্যানটিকে চিহ্নিত করা যায়নি। পরিবারের পক্ষ থেকে আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে শুনেছি।

ডিসি/এসআইকে/আইএস