পৃথক অভিযানে মদ-ইয়াবাসহ বোয়ালখালীতে আটক ৫

এস এইচ জুনাইদী, বোয়ালখালী প্রতিনিধি
চট্টগ্রামের বোয়ালখালীতে পৃথক অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদ ও ৫২ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ।  গতকাল শনিবার (৩০ মে) রাত ১১টা ৪০ মিনিটে উপজেলার জৈষ্ঠ্যপুরা ও সারোয়াতলী গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়।
থানা সূত্রে জানা যায়, এসআই আরিফুর রহমানের নেতৃত্বে বোয়ালখালী থানাধীন জৈষ্ঠ্যপুরা আঠারো মোড়া পাহাড়ের নিচে লেবু বাগানের ভিতরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পশ্চিম শাকপুরা ৮ নম্বর ওয়ার্ডের সুনিল মল্লিকের ছেলে জুয়েল মল্লিক (৩২), পশ্চিম শাকপুরার ৪ নম্বর ওয়ার্ডের বাবুল ডাক্তার বাড়ির মৃত অনিল শীলের ছেলে সুনিল শীল (৩৮), পূর্ব গোমদন্ডী পালপাড়ার সুবোধ পালের ছেলে শিমুল পাল (৩৫), রাউজান থানার বুইজখালী গ্রামের মিরপাড়ার মো. হারুনুর রশিদের ছেলে মো. মিশকাতকে আটক করা হয়।  এসময় তাদের প্রত্যেকের কাছ থেকে ১০ লিটার করে মোট ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করে পুলিশ।  এছাড়াও অপর এক অভিযানে থানার এসআই সুমন কুমার দে’র নেতৃত্বে উপজেলার সারোয়াতলী এলাকার ১ নম্বর ওয়ার্ডের নূর মোহাম্মদ হাই স্কুল সংলগ্ন শিকদার বাড়ি গেটের সামনে মেইন রাস্তার উপর থেকে পূর্ব সারোয়াতলী ১ নম্বর ওয়ার্ডের জুলিয়ার বাপের বাড়ির মৃত ফরিদ আহমদের ছেলে মো. খোকন প্রকাশ ডন খোকনকে (৩৮) আটক করে পুলিশ।  এ সময় তার হেফাজতে থাকা ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন তারা।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল করিম দৈনিক চট্টগ্রামকে জানান, থানায় প্রত্যেকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।  আর এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ডিসি/এসআইকে/এসএইচজে