করোনার ভয়ে বোয়ালখালীতে যুবকের আত্মহত্যা!

এস এইচ জুনাঈদী, বোয়ালখালী প্রতিনিধি >>>
করোনা ভাইরাসের সংক্রমণ নিয়মিত বেড়ে চলছে।  আর এই সংক্রমণে আতংকিত হয়ে এবার চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।  উপজেলার কধুরখীল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুজন দেওয়ানজী (৩৮) নামে ওই যুবক কলেজ ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
আজ শনিবার (৬ জুন) সকাল ৯ টা ১৫ মিনিটের সময় কধুরখীল জলিল আম্বিয়া কলেজের ৫ম তলা থেকে লাফ দেয় সুমন দেওয়ানজী।  গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।  নিহত সুমন দেওয়ানজী কধুরখীল ৫ নম্বর ওয়ার্ড এলাকার হরি চৌকিদার বাড়ির টুন্টু দেওয়ানজীর ছেলে।  তিনি চট্টগ্রাম সিএমবিস্থ একটি শিল্প কারখানায় চাকুরি করেন।  মৃত্যুকালে স্ত্রীসহ তিন মেয়ে রেখে যান তিনি।
নিহতের স্ত্রী দৈনিক চট্টগ্রামকে জানান, বেশকিছু দিন ধরে তিনি (সুমন দেওয়ানজী) অসুস্থবোধ করছিলেন।  তাই তাকে আজ (শনিবার) সকাল ১০ টায় করোনা পরীক্ষা করতে যেতে বলি।  তখন থেকে তার মনে আতংক বিরাজ করতে থাকে।  সারা রাত তাকে অনেক বুঝানোর চেষ্টা করেছি।  কিন্তু কেন তিনি এমন করলেন আমি জানি না।
স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু দৈনিক চট্টগ্রামকে জানান, নিহত সুমন তিন-চার দিন ধরে জ্বরে ভুগছিলেন।  রাতে নিজে করোনা সংক্রমিত হয়েছেন সন্দেহ প্রকাশ করে স্ত্রীকে জানান।  তখন বিষয়টি পরিবারের অন্য সদস্যদের জানালে তারা করোনা পরীক্ষা করার জন্য সুমনকে বলে।  কিন্তু সকালে সবার অগোচরে প্রায় ৯ টার দিকে পার্শ্ববর্তী জলিল আম্বিয়া কলেজের নতুন ভবনের ৫ম তলায় উঠে রাস্তার উপর লাফ দেয়।
এ বিষয়ে মোবাইল ফোনে কল করলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল করিম দৈনিক চট্টগ্রামকে জানান, এ ব্যাপারে নিহতের ভাই অভিযোগ দিয়েছে।  তারা একটি অপমৃত্যুর মামলা করেছেন।

ডিসি/এসআইকে/এসএইচজে