কাপ্তাইয়ে অস্ত্রধারীদের গুলিতে জেএসএস’র সাবেক সদস্যের মৃত্যু

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
পার্বত্য রাঙামাটি জেলার কাপ্তাইয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের এলোপাতালি গুলিতে জনসংহতি সমিতির (জেএসএস) এক সাবেক সদস্য নিহত হয়েছেন।  আজ সোমবার (৮ জুন) সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।  নিহত ব্যক্তির নাম পদ্ম কুমার চাকমা (৫০)।
স্হানীয়দের ভাষ্য মতে, আজ সোমবার (৮ জুন) সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় নতুন চন্দ্র তংচঙ্যার চা-মুদির দোকানে হঠাৎ করে আসা কিছু অস্ত্রধারী পদ্ম কুমার চাকমাকে গুলি করে চলে যায়। নিহত পদ্ম কুমার চাকমা রাঙামাটি শহরের ভেদভেদী এলাকার উদন্দী আদাম এলাকার মৃত সৌরেজ চন্দ্র চাকমার ছেলে বলে জানা গেছে।  পদ্ম কুমার চাকমা জেএসএস’র সাবেক সদস্য ছিলেন বলে পরিবারের সদস্য ও স্থানীয়রা জানিয়েছেন।
সংবাদ পেয়ে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীনের নেতৃত্বে ঘটনার স্থল থেকে ওসি (তদন্ত) আতিকুল ইসলাম ও এসআই শফিকুল ইসলাম সুরতহাল গ্রহণপূর্বক লাশ উদ্ধার করে দুপুর আড়াইটার সময় ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলা হাসপাতালে প্রেরণ করেছেন।
এ ব্যাপারে ওসি নাসির উদ্দীন দৈনিক চট্টগ্রামকে সোমাবার বিকেলে জানান, মৃত ব্যক্তির স্ত্রী রুপা চাকমা কাপ্তাই থানায় এসেছেন।  হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডিসি/এসআইকে/এমএ