ফটিকছড়িতে রাশেদ হত্যার ঘটনায় মামলা

ফটিকছড়ি প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ কামাল খুনের ঘটনায় মামলা দায়ের করেছেন নিহতের মা জাহানারা বেগম।  মামলায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সৈয়দ মুহাম্মদ বাকেরকে প্রধান আসামি করা হয়।  গত বৃহস্পতিবার (১১ জুন) রাতে ফটিকছড়ি থানায় এ হত্যা মামলা দায়ের করা হয়।
ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, রাশেদ কামাল খুনের ঘটনায় দায়েরকৃত মামলায় সৈয়দ মুহাম্মদ বাকেরসহ ছয়জনের নাম উল্লেখ্য করা হয়েছে।  এছাড়া আরো ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।  তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।  হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।
উল্লেখ্য, গত বৃস্পতিবার (১১ জুন) রাতে নানুপুর বাজারে মাজার গেইটের সামনে মুখোশধারী কিছু দুর্বৃত্ত গুলি করে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ কামালকে হত্যা করে পালিয়ে যায়।  এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
এদিকে, চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় ফটিকছড়িতে থমথমে অবস্থা বিরাজ করছে।  পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিসি/এসআইকে/এমজেইউ