পৃথক অভিযানে ৭৫ লিটারসহ বোয়ালখালীতে দুইজন আটক

বোয়ালখালী প্রতিনিধি >>>
করোনায় যখন নিস্তব্ধ দেশ। তখনি মাদক আর চোরাকারবারিরা মাথা চাড়া দিয়ে উঠছে।  আর সেই মাথা ভেঙ্গে দিতে নিয়মিত তৎপরতা চালিয়ে যাচ্ছে চট্টগ্রামের বোয়ালখালী থানা পুলিশ।  গত রবিবার (২১ জুন) সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে উপজেলার শ্রীপুর বার্মাঘাট মসজিদ বাড়ি থেকে ৭৫ লিটার চোলাই মদসহ আবুল কাশেম (৪৫) ও সারোয়াতলী এলাকা থেকে চুরির মামলায় মো. নাছের (৪৮) কে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, আটকৃত আবুল কাশেম (৪৫) রাঙ্গুনিয়া উপজেলার বনগ্রামের কবির মেম্বারের বাড়ির আবুল বশরের ছেলে ও মো. নাছের (৪৮) মধ্যম শাকপুরা এলাকার বিল্লা বাড়ির রুহুল আমিনের ছেলে।
অভিযান পরিচালনাকারী থানার এসআই মো. আব্দুল্লাহ আল হাসান দৈনিক চট্টগ্রামকে বলেন, ফোর্সসহ মোবাইল ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী থানার শ্রীপুর বার্মাঘাট মসজিদ বাড়ির দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে আবুল কাশেমকে আটক করতে সক্ষম হই।  এসময় তার কাছে থাকা ৭৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আবদুল করিম দৈনিক চট্টগ্রামকে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।  মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ডিসি/এসআইকে/এসএইচজে