মহেশখালীতে পুলিশের বিশেষ অভিযান : ইয়াবা-গাঁজা-মদ জব্দ, স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৫

মহেশখালী প্রতিনিধি >>>
কক্সবাজারের মহেশখালী থানা পুলিশের বিশেষ সাঁড়াশি অভিযানে ইয়াবা, মদ ও গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।  থানার নবাগত ওসি দিদারুল ফেরদাউস এর নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই গাজী মোর্শেদ আলম, এসআই বোরহান, এসআই রাজীব বডুয়া, এএসআই কুসুম বড়ুয়া, এএসআই হাইসিং সঙ্গীয় ফোর্স উপজেলার বড় মহেশখালী, কুতুবজোমসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।
আজ রবিবার (৫ জুলাই) বিকালের দিকে পরিচালিত এই অভিযানে ৮৩০ পিস ইয়াবা, ৫০ পুরিয়া গাঁজা ও ১৫ লিটার বাংলা মদ জব্দ করা হয়।  এছাড়াও নগদ ৮ হাজার ৩৫০ টাকাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আমানুল করিম (৩৮), গিয়াস উদ্দিন (৩৯) ও তার স্ত্রী ফাতেমা বেগমকে গ্রেফতার করা হয়।  তারা সবাই বড় মহেশখালীর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।  এছাড়াও নুরুল আলম (২৯) ও মো. বেলাল হোসেনকে (৩০) ১৫ লিটার বাংলা মদসহ বড় মহেশখালীর মাহারাপাড়া থেকে গ্রেফতার করা হয়।
স্থানীয়রা জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের কারণে এলাকাবাসী অতীষ্ট।  মাদক কারবারিদের গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শান্তিপ্রিয় লোকজন স্বস্তির নিঃশ্বাস ফেলেন।  পুলিশ জানিয়েছে, আজ রবিবার (৫ জুলাই) বিকালে থানার পুলিশ কয়েকটি ইউনিটে ভাগ হয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।
মহেশখালী থানার নবাগত ওসি দিদারুল ফেরদাউস জানান, মাদক কারবারি, সন্ত্রাসী, বনদস্যু, জলদস্যু যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না।  হয় তারা আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।  আর না হয় করুণ পরিণতি ভোগ করতে হবে। গ্রেপ্তাতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

ডিসি/এসআইকে/এইচআর