ইয়াবা-ফেনসিডিল ও সিএনজি অটোরিকশাসহ পাহাড়তলীর ৩ জন গ্রেফতার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের টাইগারপাস সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫২০ পিস ইয়াবা, ৭০ বোতল ফেনসিডিল ও একটি সিএনজি অটোরিকশাসহ ৩ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ।  মঙ্গলবার (১৪ জুলাই) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে সিএমপি সূত্রে জানা গেছে।  বুধবার (১৫ জুলাই) তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে। 
গ্রেফতারকৃতরা হলো পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্প এলাকার আক্কেল আলী মিস্ত্রির বাড়ির মৃত আইয়ুব আলী ও মৃত মনোয়ারা বেগমের ছেলে মো. রোকন উদ্দিন (৩০) ও মো. আনোয়ার হোসেন (২৮) এবং পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউপির রহমতপুরের ফারাজির বাড়ির মালেক ফরাজি ও আনোয়ারা বেগমের ছেলে চালক মো. জসিম উদ্দিন (৩৫)।  রোকন উদ্দিন ও আনোয়ার হোসেন মধ্যম রামপুর এলাকার কেতুরা মসজিদ লেইনের তামিম অ্যান্ড রাহিম মঞ্জিলর ৪র্থ তলায় ভাড়া থাকতেন।  অন্যদিকে সিএনজি অটোরিকশা চালক জসিম উদ্দিন পাহাড়তলী এলাকার লাকী হোটেল মোড়ের আসাদ মিয়ার বাড়ির সেমিপাকা ঘরে ভাড়ায় থাকে বলে পুলিশ জানিয়েছে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সিএমপির কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে সিএমপির জনসংযোগ কর্মকর্তা নিশ্চিত করেছেন।

ডিসি/এসআইকে/আইএস