বোয়ালখালীতে সম্পত্তির বিরোধে ফুফাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন

বোয়ালখালী প্রতিনিধি >>>
চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সম্পত্তির বিরোধে ফুফাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন মামাতো ভাই।  শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাতে হত্যাকারীসহ অন্যান্যরা লাশটি আরাকান সড়কের আপেল আহমদের টেকে ফেলে যায়।  শনিবার (১৮ জুলাই) সকালে লাশটি উদ্ধার করে পুলিশ।  লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।  উদ্ধারকৃত লাশটি মোশারফ হোসেনের (২৩) বলে পুলিশ নিশ্চিত করেছে।
তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে পুলিশ হত্যাকারী মামাতো ভাই মো. জমির উদ্দিন (২৪) কে আটক করেছে এবং সহযোগী অপর একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।  নিহত মোশারফ হোসেন চকরিয়ার বশির আলমের ছেলে।  তিনি বোয়ালখালী উপজেলা সদরে কার্পেন্টারের কাজ করতেন।  অপরদিকে হত্যাকারী মো. জমির উদ্দিন ও মোশারফ হোসেন মোশারফের সহকারী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম দৈনিক চট্টগ্রামকে জানান, হত্যাকারী যুবকের আপন মামাতো ভাই নিহত মোশারফ।  মায়ের সম্পত্তি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল বলে জানা গেছে।  একারণে গত ১৬ জুলাই পরিকল্পিতভাবে মোশারফ হোসেনকে হত্যা করা হয়।  হত্যার পর লাশটি বিভিন্নভাবে গায়েব করতে চেয়েও ব্যর্থ হন মো. জমির উদ্দিন ও তার সহযোগীরা।  কিন্তু তা না পেরে শেষে লাশটি আপেল আহমদের টেকে ফেলে যায়।  পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।  ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মূল হত্যাকারীসহ দুই জনকে আটক করা হয়েছে।

ডিসি/এসআইকে/এমএসএ