ফটিকছড়িতে অস্ত্র ও ইয়াবাসহ আটক দুই

মোহাম্মদ জিপন উদ্দিন, ফটিকছড়ি প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে বক্তপুর চারা বটতল এলাকা থেকে মো. নিজাম উদ্দীন (৪০) নামের একজনকে আটক করেছে পুলিশ।  এসময় তার কাছ থেকে ১৯৪ পিস ইয়াবা জব্দ করা হয়।  সোমবার (২৭ জুলাই) ভোরগত রাত আড়াইটায় তাকে আটক করা হয়।  নিজাম উদ্দিন ফটিকছড়ি থানাধীন বখতপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডস্থ সোনাগাজী বাড়ির মৃত আবুল হাশেমের ছেলে।
পরে নিজাম উদ্দিনের তথ্যের ভিত্তিতে নানুপুর ঢালকাটা এলাকা থেকে লোকমান (৩৭) নামের আরেকজনকে পুলিশ আটক করে।  এসময় তার হেফাজত থেকে ১০০ পিস ইয়াবা, ১টি আগ্নেয়াস্ত্র (এলজি) ও ২ রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।  আটককৃত লোকমান ফটিকছড়ি থানাধীন নানুপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডস্থ ঢালকাটা মরজের বাড়ির মো. ইসহাকের ছেলে অভিযানের নেতৃত্ব দেন ফটিকছড়ি থানার এসআই রিদুয়ানুল হক, এসআই সঞ্জয় কুমার ঘোষ ও এসআই এইচ এম দেলোয়ার হোসেন।
পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা করা হয়েছে।  সেই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।  এছাড়াও মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি সঠিক ও সুনির্দিষ্ট তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছে ফটিকছড়ি থানা পুলিশ।

ডিসি/এসআইকে/এমজেইউ