বাঁশখালীতে দৈনিক চট্টগ্রাম প্রতিনিধির মোটরসাইকেল চুরি

দক্ষিণ জেলা প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল দারুল উলুম আইনুল ইসলাম মাদ্রাসার গেইট থেকে মুক্তধারার অনলাইন সংবাদমাধ্যম দৈনিক চট্টগ্রাম ও দৈনিক মানবকন্ঠের বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহেরের মোটরসাইকেলটি চুরি হয়েছে।  রবিবার (২৩ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
চুরির এ ঘটনায় বাঁশখালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন মিজান বিন তাহের।
তিনি জানান, বেলা সাড়ে ১২ দিকে জলদী মখজনুল উলুম বাঁশখালী বড় মাদ্রাসার কাজে মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা রিদুওয়ান গাড়িটি নিয়ে চাম্বল মাদ্রাসায় যান।  চাম্বল মাদ্রাসার গেইটের সামনে তিনি লাল রঙের ১২৫ সিসি হিরো হোন্ডা ইগনিটর মোটরসাইকেলটি (চট্ট মেট্রো-হ ১৬-৬২০৬) তালা দিয়ে মাদ্রাসার ভিতরে যান।  দশ মিনিট পরে তিনি মাদ্রাসা থেকে বের হয়ে দেখেন তাঁর মোটরসাইকেলটি নেই।
এর আগে গত ২৮ জুলাই বাঁশখালী পৌরসভার বাহার উল্লাহ পাড়া এলাকা থেকে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অমৃত কারণের মোটরসাইকেলটিও চুরি হয়।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার দৈনিক চট্টগ্রামকে জানান, গত শনিবার রাতে সাধনপুরের সাহেবের হাট এলাকা থেকে দুইজন মোটরসাইকেল চোরকে একটি পালসার মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়েছে।  তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মোটরসাইকেল চোর ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

ডিসি/এসআইকে/এমএসএ