বাঁশখালীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

বাঁশখালী প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর বাণীগ্রাম এলাকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে।  মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।  নিহতের নাম এমদাদ (৩০)।  তিনি উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম ৪ নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার ইসহাকের ছেলে।
জানা গেছে, উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের নতুন পাড়া গ্রামের নিহত এমদাদ দুইদিন চাকুরিতে না যাওয়া নিয়ে মা-বাবা ও পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়।  এর জেরে মঙ্গলবার পরিবারের বড় ছেলে এমদাদকে সকালে বাড়ির সদস্যরা মিলে মারধর করে।  তিনি বাড়ি থেকে বের হয়ে চলে যেতে চাইলে তার বাবা এবং ছোট ভাইয়েরা তাকে ধরে বাড়িতে নিয়ে আবারো মারধরের একপর্যায়ে এমদাদের ছোট ভাই আমজাদ তার পেটে ছুরিকাঘাত করে।  এসব ঘটনার চিৎকার-চেঁচামিচির শব্দ শুনে স্থানীয় প্রতিবেশিরা জড়ো হন।  এমদাদকে ছুরিকাঘাত করার পর উপস্থিত স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত এমদাদের শ্বশুর নাজিম উদ্দীন বলেন, আমার মেয়ের জামাই এমদাদ ৮ মাস বয়সী কন্যা সন্তানের জনক।  তিনি চট্টগ্রাম শহরে গাড়ির লাইন্সম্যানের চাকুরি করতেন।  দুই-তিন ধরে তিনি চাকুরিতে না যাওয়ায় তার মা-বাবা ও ভাইয়েরা তার উপর ক্ষিপ্ত হয়ে মারধর করে।  একপর্যায়ে তার ছোট ভাই আমজাদ তাকে ছুরিকাঘাত করে।  এসময় আমার মেয়ের চিৎকারে স্থানীয়রা জড়ো হন এবং আমার মেয়ের জামাইকে (এমদাদ) উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে।  খুনীকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

ডিসি/এসআইকে/এমএমবিটি