লামায় প্রেমিকা গণধর্ষণের হোতা প্রেমিক গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় পাঁচ সহযোগীকে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘটনায় অভিযুক্ত মূল হোতা প্রেমিক নুরুল হুদাকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।  ঘটনার ২২ ঘন্টার মধ্যে সোমাবর (৩১ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের কাটা পাহাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) পুলিশ জানিয়েছে।  গ্রেফতারকৃত নুরুল হুদা উপজেলার সরই ইউনিয়নের পুইট্টা পাড়ার মৃত ইসহাকের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, মোবাইন ফোনের মাধ্যমে ওই যুবতীর সঙ্গে নুরুল হুদার পরিচয় হয়।  এ সূত্র ধরে উভয়ের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক।  বিভিন্ন সময় ওই যুবতীকে বিয়ের আশ্বাসও দেন নুরুল হুদা।  একপর্যায়ে নুরুল হুদার কথা মতো গত রবিবার বিকেলে ওই যুবতী আজিজনগর ইউনিয়নে অবস্থিত ক্লিপটন গ্রুপের বাগানের পাশে গেলে নুরুল হুদাসহ একে একে ছয়জন মিলে তাকে ধর্ষণ করেন।  পরে ওই যুবতীর ব্যাগে থাকা নগদ ৩০ হাজার টাকাও নিয়ে কৌশলে পালিয়ে যান নুরুল হুদা।  ঘটনার পরদিন সোমবার সকালে ভুক্তভোগী যুবতী নুরুল হুদাসহ আরো ৫ জনকে আসামি করে লামা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।
গণধর্ষণ ঘটনার মূল হোতা নুরুল হুদাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  অপর অভিযুক্তদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

ডিসি/এসআইকে/এসপিআর