ডিবি পুলিশের অভিযানে ৩৫৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ উত্তর ও দক্ষিণ বিভাগ।  সোমবার (৩১ আগস্ট) বিকেলে চকবাজার এলাকার ওয়ালি খাঁ মসজিদ সংলগ্ন এলাকা এবং বাকলিয়া থানাধীন তুলাতলি হাফেজ নগর সংলগ্ন এলাকায় পৃথক এই অভিযান পরিচালনা করা হয়।  এসময় চকবাজার এলাকা থেকে ২০৩০ পিস ইয়াবাসহ মুহাম্মদ লিয়াকত আলী চৌধুরী (২৫) ও মো. আনিছ (৩০) এবং বাকলিয়া এলাকা থেকে ১৫১৫ পিস ইয়াবাসহ মো. নয়িম প্রকাশ নাঈম (২৭) নামের একজনসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়।  তাদের বিরুদ্ধে চকবাজার ও বাকলিয়া থানায় পৃথক নিয়মিত মামলা করা হয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, চকবাজার এলাকার ওয়ালি খাঁ মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করেন মহানগর (দক্ষিণ) গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গণি।  গ্রেফতার মুহাম্মদ লিয়াকত আলী চৌধুরী (২৫) বাঁশখালী উপজেলার খানখানাবাদের রায়ছড়ার ডোংরা গ্রামের মাতব্বর চৌধুরী বাড়ির মৃত আবুল কালাম চৌধুরী ও রেহেনা বেগমের ছেলে বলে পুলিশ জানিয়েছে।  তিনি চট্টগ্রাম নগরের চকবাজার থানাধীন রসুলবাগ আবাসিক এলাকার ৩ নম্বর সড়কের বি ব্লকের আলম কলোনীতে বসবাস করছিলেন।  অপর আসামি মো. আনিছ (৩০) বাঁশখালী উপজেলার কালিপুর ইউপির কোকদন্ডির পশ্চিম কোকদন্ডি আসকর আলী মজুমদার বাড়ির জাফর আহম্মদ ও দিলওয়ারা বেগমের ছেলে।
অন্যদিকে একইদিন পৃথক অভিযান পরিচালনা করেন মহানগর (উত্তর) গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক অংসা থোয়াই মারমা।  তিনি ১৫১৫ পিস ইয়াবাসহ মোহাম্মদ নয়িম প্রকাশ নাঈম (২৭) কে গ্রেফতার করেন।  ধৃত আসামি নাঈম কক্সবাজার জেলার সদর থানাধীন পাহাড়তলী ইসলামপুর নাজির হোছসঘোনা এলাকার আবুল হোছেনের বাড়ির আবুল হোসাইন ও রশিদা বেগমের ছেলে বলে জানা গেছে।

ডিসি/এসআইকে/এমএনইউ