নারী ও শিশু নির্যাতন মামলার আসামিসহ আটক ৩

বোয়ালখালী প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বিশেষ অভিযানে নারী ও শিশু নির্যাতন মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  রবিবার (৬ সেপ্টেম্বর ) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানেয়েছে, রবিবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে পুলিশ।  এরমধ্যে মধ্যম চরণদ্বীপ এলাকার হাজী পাড়ার বাদশা মিয়ার ছেলে মেহেদী হাসান নয়ন (৩১) ও আবদুস সালামের ছেলে জাহিদুল ইসলাম রনি (২৯) কে নারী ও শিশু নির্যাতন মামলায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।  এই অভিযানের নেতৃত্ব দেন বোয়ালখালী থানার এসআই শরীফ উদ্দীন ও তার দল।
একই দিন অপর এক অভিযানে শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ভান্ডালজুরী ঘাট এলাকার পুরাতন পাড়া প্রকাশ দাশ পাড়ার হরিকুঞ্জ দাশের ছেলে কালু দাশ (৩০) কে ভান্ডালজুরী রাস্তার ৮ নম্বর ব্রিজ এলাকা হতে আটক করা হয়।  এসময় তার হেফাজতে থাকা ২০ লিটার চোলাই মদ উদ্বার করা হয়।  এসআই মো. নেছার আহমদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম গ্রেফতারের উপরোক্ত তথ্য নিশ্চিত করে দৈনিক চট্টগ্রামকে জানান, কালু দাশের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  মেহেদী হাসান নয়ন ও জাহিদুল ইসলাম রনি দুইজনই জিআর পরোয়ানাভুক্ত আসামি ছিল।  এদের তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডিসি/এসআইকে/এমজে