ইউএনও’র ওপর হামলার মূল হোতা রবিউল!

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১১ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়।  আটক রবিউল বিরল উপজেলার বিজোড়া ইউপির বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে ও ইউএনও কার্যালয়ের মালি পদে নিযুক্ত ছিলেন বলে পুলিশ জানিয়েছে।  ৫০ হাজার টাকা চুরি করার অপরাধে রবিউলকে সাময়িক বরখাস্ত করা হয়।  সেই ক্ষোভ থেকে রবিউলই ইউএনও’র উপর বর্বর ওই হামলা চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুরের এসপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
এর আগে এ মামলায় গ্রেফতার নবীরুল ইসলাম ও সান্টু কুমারকে সাত দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত।  শুক্রবার বিকেলে তাদের আদালতে হাজির করে ডিবি পুলিশ। পরে বিচারক দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আদালত পুলিশের পরিদর্শক ইসরাইল হোসেন জানান, সান্টু কুমার ও নবীরুল ইসলামের বিরুদ্ধে নতুন করে রিমান্ড আবেদন করা হয়নি।  এ কারণে আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।  এ মামলার প্রধান আসামি আসাদুল ইসলাম এখনো রিমান্ডে আছেন।  তাকে শনিবার আদালতে হাজির করা হয়।

ডিসি/এসআইকে/এমএসএ