২৫০ ক্যান বিয়ার পাওয়া গেল যুবলীগ নেতার বাসায়

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
২৫০ ক্যান বিয়ার পাওয়া গেছে লক্ষ্মীপুরের রায়পুরের মিজানুর রহমান ঢালী নামের এক যুবলীগ নেতার বাসা থেকে।  এই অভিযোগে তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের গজারিয়া গ্রাম থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে।  পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে রায়পুর থানায় হস্তান্তর করা হয়।  ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে থানা পুলিশ।
মিজান উত্তর চর আবাবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও একই ইউনিয়নের গজারিয়া গ্রামের ফজলুল করিম ঢালীর ছেলে।  তিনি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মঞ্জুর হোসেন সুমনের অনুসারী হিসেবে পরিচিত।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতা মিজানুর রহমানকে গ্রেফতার করে।  পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার বাড়ি থেকে ২৫০ ক্যান বিদেশি বিয়ার জব্দ করা হয়।
হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, মিজানুর রহমানের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।  মাদক মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।  শনিবার (১৯ সেপ্টেম্বর) তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। 

ডিসি/এসআইকে/ইউএন