কোচিংয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করলো শিক্ষক

ইনসেটে শিক্ষক তারেকুর রহমান

কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কুমিল্লায় কোচিং সেন্টারে আটকে রেখে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে তারেকুর রহমান নামে এক শিক্ষকের বিরুদ্ধে।
এ ঘটনায় তারেকুর রহমানকে প্রধান করে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।  সোমবার (০৫ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী নিশাত সালাউদ্দিন।
তারেকুর রহমান চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউপির লক্ষ্মীপুর গ্রামের রেজাউর রহমান চৌধুরীর ছেলে।  অপর আসামিরা হলেন লক্ষ্মীপুর গ্রামের জসিম উদ্দিন, তারেকুর রহমানের ভাই তৌফিকুর রহমান, তৌহিদুর রহমান ও রমজান আলী ভূঁইয়া।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, প্রতিদিন কোচিং শেষে ওই ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করতেন শিক্ষক তারেকুর রহমান।  প্রতিবারই ধর্ষণের ছবি ধারণ করে রাখতেন।  এসব ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো কয়েকবার ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।  এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ভুক্তভোগী ছাত্রী।  চলতি বছরের ২৪ এপ্রিল অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে।  ৩০ এপ্রিল গ্রাম্য সালিশে ছাত্রীকে বিয়ে করার সম্মতি জানান তারেক।  কিন্তু সন্তান প্রসবের পর তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় তারেক ও তার পরিবার।  এরপর মামলা করেন ভুক্তভোগীর বাবা।

ডিসি/এসআইকে/এমএসএ