খুলশী কমিউনিটি পুলিশিং বৈঠকে ওসি শাহিন : মাদক বিক্রি ও সেবনকারীদের ছাড় দেয়া হবে না

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) খুলশী থানা কমিউনিটি পুলিশিং বিট (নং-৪৭) কমিটির উদ্যোগে কিশোর গ্যাং, সন্ত্রাস ও মাদক বিরোধী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (৫ অক্টোবর) সকালে স্থানীয় তুলাতুলি মাদ্রাসা গেইট প্রাঙ্গণে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি ছিলেন খুলশী থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উজ্জামান শাহিন।
কমিউনিটি পুলিশিং বিট (নং-৪৭) কমিটি ও তুলাতলী মহল্লা কমিটির সভাপতি মাহফুজুর রহমান বাবুলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন খুলশী থানার ওসি (তদন্ত) কবির আহমদ। বক্তব্য রাখেন খুলশী থানার এএসআই জাহাঙ্গীর আলম, আবু হুরায়রা জামে মসজিদের ইমাম মাওলানা ফরিদ আহমদ, মহিলা মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মাওলানা আনসারী, শিক্ষক মাওলানা বশর, মহল্লা কমিটির সাধারণ সম্পাদক মো. ফরিদ, সিরাজুল ইসলাম লিটন, আলহাজ্ব মাহবুব উল আলম, আলম মোল্লা, মো. মোরশেদ, আব্দুল খালেক, আনোয়ারা আলম, ওয়ার্ড যুবলীগ নেতা মুরিদুল আলম লিটন, মো. এরশাদ,মো. উজ্জল, শফিকুল ইসলাম শফিক, আবুল কালাম সওদাগর, মো. বাদল, আব্দুল মালেক সওদাগর, সাধন চন্দ্র রায়, রুমি বেগম, নার্গিস আক্তার, মোহাম্মদ জুয়েল, মো. আরাফাত, মো. শুক্কুর, মো. সবুজ, মো. রাসেল, মো. মামুন, মোহাম্মদ আল-আমিন প্রমুখ।
বৈঠকে মাদক বিক্রি ও সেবনকারীদের কোনো প্রকারের ছাড় দেয়া হবে না উল্লেখ করে প্রধান অতিথি বলেন, আমরা চাই যুব সমাজ মাদক ছেড়ে ভালো পথে আসুক।  কিশোর গ্যাংদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এখনো সময় আছে ভালো পথে ফিরে এসে দেশ ও মানবতার সেবায় কাজ করুন।  পুলিশই জনতা, জনতাই পুলিশ- এই স্লোগানকে সামনে রেখে দেশ ও সমাজকে এগিয়ে নিতে হবে।

ডিসি/এসআইকে/এমএনইউ