স্কুল ছাত্রীকে অসংখ্যবার ধর্ষণ, আপন খালু গ্রেফতার

চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
প্রবাসী ভায়েরার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে আপন খালুকে গ্রেফতার করেছে পুলিশ।  চাঁদপুরের ফরিদগঞ্জে ঘটেছে এই ঘটনা।  গত বুধবার রাতে লক্ষীপুরের রায়পুর উপজেলার নতুন বাজার এলাকা থেকে অভিযুক্ত কামরুল ইসলাম কে আটক করে পুলিশে সোপর্দ করে ভুক্তভোগীর পরিবারের লোকজন।  এ ঘটনায় ধর্ষিতার কিশোরীর মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
পরে গতকাল বৃহস্পতিবার (০৮ অক্টোবর) পুলিশ অভিযুক্তকে চাঁদপুর আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি।  সে পাশের গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।  তার আপন খালু কামরুল ইসলাম দুই বছর আগে কিশোরীকে প্রথমবার জোরপূর্বক ধর্ষণ করে।  ওই সময় কামরুল কৌশলে ধর্ষণের সেই ভিডিও চিত্র ধারণ করে রাখে।
পরবর্তীতে ওই ভিডিওর ভয় দেখিয়ে আরো কয়েকবার ধর্ষণ করা হয় তাকে।  সবশেষ গত ২৫ সেপ্টেম্বর কিশোরীকে কৌশলে অপহরণ করে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় একটি বাসায় আটকে রাখে। সেখানে টানা ১৩ দিন কিশোরীটিকে ধর্ষণ করে তারই আপন খালু।  এ ঘটনার শিকার কিশোরীকে বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষাসহ আদালতে তার ২২ ধারায় জবানবন্দি রের্কড করা হয়েছে।

ডিসি/এসআইকে/এমএসএ