মিরসরাইয়ে ১০ মিনিটেই ৮০ ভরি স্বর্ণ চুরি!

মিরসরাই প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরবাজারের একটি জুয়েলার্সের দোকানের তালা কেটে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে বারইয়ারহাট পৌরবাজারের মসজিদ রোডের মহিউদ্দিন বাবুল মার্কেটের রহমান জুয়েলার্সে এই চুরির ঘটনা ঘটে।  খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।
রহমান জুয়েলার্সের মালিক নজরুল ইসলাম লিটন জানান, শুক্রবার দুপুর ১ টা ২০ মিনিটে দোকান বন্ধ করে জুমার নামাজ আদায় করতে যাই।  নামাজ পড়ে এসে দেখি জুয়েলার্সের দোকানের পাশে আমার মালিকানাধীন সানিকা ফ্যাশনের শার্টারের ২ টা তালা কেটে ৩ জন দোকানের ভেতরে প্রবেশ করে।  এরপর জুয়েলার্সের দোকানের কলাপসিবল গেইটের ৫টি তালা কেটে জুয়েলার্সের দোকানে প্রবেশ করে শোতে এবং লকারে থাকা ৮০ ভরি স্বর্ণ নিয়ে যায়।  এসময় সানিকা ফ্যাশনের ক্যাশ থেকেও প্রায় ১৫ হাজার টাকা নিয়ে যায়।  সিসিটিভির ফুটেজে দেখা যায়- ২টি দোকানের ৭টি তালা কেটে মাত্র ১০ মিনিট সময়ের মধ্যে ৩ জন ব্যক্তি সব স্বর্ণ নিয়ে গেছে।
এবিষয়ে জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।  এই ঘটনায় দোকান মালিক কোনো মামলা দায়ের করেননি।  তবে সিসিটিভি ফুটেজে এই ঘটনায় ৩ জন সম্পৃক্ত রয়েছে বলে দেখা গেছে।

ডিসি/এসআইকে/এসইউ