কাপ্তাইয়ে সন্ত্রসীদের গুলিতে একজন নিহত

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
পার্বত্য রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২ নম্বর রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়া বাজার এলাকার প্রধান সড়কে এক মোটর বাইক চালককে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি হত্যা করার সংবাদ পাওয়া গেছে।  রবিবার (১১ অক্টোবর) সকাল আনুমানিক সাড়ে ৭ টার সময় এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, কিছু বুঝে উঠার আগেই অজ্ঞাত পরিচয়ের তিনজন সন্ত্রাসী দ্রুতার সাথে বসন্ত তনচংগ্যা প্রকাশ দূর্জয় তনচংগ্যা (৩৫) নামের এক ব্যক্তিকে গুলি করে সঁটকেপেড়ে।  নিহত ব্যক্তি রাইখালী বাজার এলাকার ভালুকিয়া পাড়ার বলে জানা গেছে।  তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।
এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংবাদ পেয়ে ওই এলাকায় নিরাপত্তা বাহিনী পৌঁছালে জনমনে স্বস্তি ফিরে আসে।  চন্দ্রঘোনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে সকাল সাড়ে ৮ টার দিকে থানায় নিয়ে যায়।  এ ঘটনায় নিহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি জেএসএস (মূল দল) সমর্থিত চাঁদা আদায়কারী।  ধারণা করা হচ্ছে- অভ্যন্তরীণ কোন্দলের কারণে জেএসএস (মূল দল) সমর্থিত সন্ত্রাসী কর্তৃক হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটানো হতে পারে।
চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটে যাওয়া হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

ডিসি/এসআইকে/এমএ