অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণকারী ৩ জন গ্রেফতার

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের তিন মাসের অন্তঃসত্ত্বা একজন নারীকে ধর্ষণ এবং সেই দৃশ্য ভিডিও ধারণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা করলে বুধবার পূর্ব ছাতারপাইয়া গ্রাম থেকে তিন জনকে আটক করে সেনবাগ থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলো, একই ইউনিয়নের পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে যোবায়ের হোসেন শুভ (১৯), ছাতারপাইয়া বদর বাড়ির আলমগীর হোসেনের ছেলে মাইনুল হাসান (১৯) ও আব্দুল হকের ছেলে আরমান হোসেন রকি (২০)।
মামলা সূত্রে জানা যায়, ৯ অক্টোবর রাতে চাচাতো দেবর পারভেজ ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে।  এ সময় শুভ, হাসান ও রকিসহ ৮-১০ জন জানালা দিয়ে ভিডিও করে।  পারভেজ ধর্ষণ করে চলে যাওয়ার পর শুভ, হাসান ও রকিসহ অন্যরা ধর্ষণের ভিডিও দেখিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে।  এতে ওই নারী রাজি না হলে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ত্রিশ হাজার টাকা চাঁদা দাবি করে তারা।
সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, মঙ্গলবার রাতে ওই নারী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ এবং ৫-৬ জন অজ্ঞাতনামাকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।  মূল আসামি পারভেজসহ বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডিসি/এসআইকে/এমএসএ