আকবরশাহ’র কিশোরগ্যাং লিডার আরিয়ান গ্রেফতার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার ও ছিনতাইকারী আব্দুল আজিজ প্রকাশ সাকিব প্রকাশ আরিয়ানকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।  তার কাছ থেকে একটি অস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার (২২ অক্টোবর) আকবরশাহ্ থানাধীন সি ওয়ার্ল্ড যাওয়ার রাস্তায় রকির গ্যাস গোডাউনের সামনে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতার আব্দুল আজিজ প্রকাশ সাকিব প্রকাশ আরিয়ান ফেনী জেলার দাগনভুঁইয়া থানাধীন মাছিমপুর এলাকার মো. শহিদ উল্লাহর ছেলে।  সে নগরের আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকায় বসবাস করে।  তার বিরুদ্ধে আকবরশাহ থানায় দুইটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন জানান, সি ওয়ার্ল্ড যাওয়ার রাস্তায় রকির গ্যাস গোডাউনের সামনে অভিযান চালিয়ে আব্দুল আজিজ প্রকাশ সাকিব প্রকাশ আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে।  তার কাছ থেকে একটি অস্ত্র ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।  আব্দুল আজিজ প্রকাশ সাকিব প্রকাশ আরিয়ান কিশোরগ্যাং লিডার ও ছিনতাইকারী।  আকবরশাহ এলাকায় শাকিল হাসান সাগর প্রকাশ লাল সাগরের নেতৃত্বে ছিনতাইয়ের সঙ্গে জড়িত।

ডিসি/এসআইকে/আরআর